শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

দুই লাখ টাকা নিয়ে যেতে বলল ডিবি মা গিয়ে পেলেন ছেলের লাশ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৯ এপ্রিল, ২০১৭
  • ১০৮ বার পড়া হয়েছে
ঝিনাইদহে গুলিবিদ্ধ হয়ে নিহত মানিকের মায়ের আহাজারি

বাংলা৭১নিউজ, ঝিনাইদহ: ঝিনাইদহ জেলা শহরের ব্যাপারীপাড়ার শীর্ষ দুই ইয়াবা ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে তেঁতুলবাড়িয়া গ্রামে সড়কের দুই পাশে ধান ক্ষেতের কিনারে লাশ দুটি দেখে এলাকাবাসী খবর দিলে পুলিশ তা উদ্ধার করে। এরা হলেন- ব্যাপারীপাড়ার আবদুল মজিদ ওরফে মজো ড্রাইভারের ছেলে মফিজুল ইসলাম (২৩) ও কোরবান আলীর ছেলে মানিক (২৫)।

তবে দুই পরিবার বলছে, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে বৌ-বাজার মোড় থেকে মানিককে এবং রাত ১২টার দিকে সুইট হোটেলের সামনে থেকে মফিজুলকে ডিবি পুলিশ পরিচয়ে ধরে নিয়ে যাওয়া হয়।

মফিজুলের মা জাহানারা বেগম অভিযোগ করেন, ‘ফোনে ডিবির দারোগা মাহবুব টাকা নিয়ে ছেলেকে ছাড়িয়ে আনার জন্য খবর দেন। সকাল ৬টার দিকে দুই লাখ টাকা নিয়ে ডিবি অফিসে যাই। তখন বিষয়টি অস্বীকার করেন দারোগা মাহবুব। সেই থেকে দারোগার ফোনও বন্ধ। পরে হাসপাতালে গিয়ে ছেলের লাশ শনাক্ত করি।’

ফোন বন্ধ থাকায় এসআই মাহবুবের সঙ্গে যোগাযোগ করা যায়নি। তবে অভিযোগ অস্বীকার করেছেন ঝিনাইদহ ডিবি পুলিশের ওসি দাউদ হোসেন। এ বিষয়ে জানতে চাইলে মোবাইল ফোনে তিনি বলেন, লাশ পাওয়ার পর আমরা জানতে পারি যে তারা মফিজুল ও মানিক। দু’জনই মাদক ব্যবসায়ী হিসেবে সব মানুষের কাছে পরিচিত।

ঝিনাইদহ সদর থানার ওসি হরেন্দ্রনাথ সরকার বলেন, ‘মানিক ও মফিজুল দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিল। আইনশৃঙ্খলা বাহিনী কয়েক দফা তাদের আটকও করেছিল। তাদের বিরুদ্ধে অন্তত ৩টি করে মামলা বিচারাধীন রয়েছে। ওসির মতে, মাদক ব্যবসা নিয়ে অভ্যন্তরীণ দ্বন্দ্বে এ হত্যাকাণ্ড ঘটতে পারে।’

পুলিশ জানায়, সকাল ৯টার দিকে সদর থানা পুলিশ দুই লাশ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে নেয়। সেখানে ১০টার দিকে পরিবারের সদস্যরা লাশ শনাক্ত করেন। ময়নাতদন্ত শেষে বিকালে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে একটি ছোরা ও ৩ প্যাকেট ইয়াবা ট্যাবলেট। লাশ উদ্ধারকালে ঘটনাস্থলে থাকা ঝিনাইদহ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ বলেন, দু’জনকেই মাথায় ও কানে গুলি করে হত্যা করা হয়েছে।

মফিজুল ট্রাকের হেলপার দাবি করে মা জাহানারা বলেন, অন্তঃসত্ত্বা স্ত্রী বিউটির জন্য খাবার আনতে হোটেলে গেলে তাকে আটক করা হয়। ভোরে তাকে হত্যা করা হয়েছে। মফিজুলরা চার ভাই, এক বোন। ২০১৫ সালের ২৯ জুন এক ভাই (তরিকুল) দুর্বৃত্তদের হাতে খুন হন। জাহাঙ্গীর নামের আরেক ভাই ৪ মাস ধরে মাদক মামলায় কারাগারে।

জাহানারার ভাই কোরবান আলী। তার ছেলে মানিক। কিছুদিন আগেও মাদক মামলায় কারাগারে ছিলেন মানিক। অতি সম্প্রতি জামিনে ছাড়া পেয়েছেন। মানিকের মা আমেনা খাতুন দাবি করেন, মানিক মতলুবুর রহমান হাইস্কুলে ৮ম শ্রেণীতে পড়ে। ভালো হওয়ার সুযোগ না দিয়েই তাকে ক্রসফায়ারে হত্যা করা হয়েছে।

এলাকাবাসী জানান, ব্যাপারীপাড়ায় দীর্ঘদিন ধরে মাদকের জমজমাট ব্যবসা চলে আসছে। এখানে বাড়ন্ত বয়সের অসংখ্য মাদকসেবী ও বিক্রেতা রয়েছে। আইনশৃঙ্খলা বাহিনী দফায় দফায় অভিযান চালালেও এ ব্যবসা বন্ধ হয়নি।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com