রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০২:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সেনা ও র‌্যাবের পোশাক পরে ডাকাতি, গ্রেফতার ৬ ৪৩তম বিসিএসের চাকরিপ্রার্থীরা সুখবর পেতে পারেন পূজার ছুটি শেষে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমেই জনগণের আকাঙ্ক্ষা পূরণ হবে : ইশরাক সমালোচকদের স্বাগত জানিয়ে যা বললেন ধর্ম উপদেষ্টা বেতার যন্ত্রপাতি আমদানি, ব্যবহার ও বাজারজাতে নতুন নির্দেশিকা লক্ষ্মীপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু বিমানে পেজার ও ওয়াকিটকি নিষিদ্ধ করলো ইরান জুলাই হত্যাকাণ্ডের বিচার আওয়ামী লীগের আইনেই করতে হবে মায়ের মৃত্যুর খবরে বাড়ি যাওয়ার পথে প্রাণ গেল ২ বোনের ভিমরুলের কামড়ে বাবা-মেয়ের পর মারা গেল ছেলেও ১৯ বছর পর প্রকাশ্যে জামায়াতের রুকন সম্মেলন আজ রোনালদোর ৯০৬, পর্তুগালের টানা তৃতীয় জয় পাবনায় আ.লীগের হামলায় বিএনপির ২৫ কর্মী আহত শেবাচিম হাসপাতালে আগুন: নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৯ ইউনিট ব্রাজিলে ঝড়ের আঘাতে ৭ জনের মৃত্যু দুর্গাপূজা উপলক্ষ্যে রাষ্ট্রপতির শুভেচ্ছা বিনিময় আজ দৌলতদিয়ায় আধিপত্য নিয়ে দ্বন্দ্বে যুবককে কুপিয়ে হত্যা বঙ্গোপসাগরে নোঙর করে রাখা এলপিজি বহনকারী জাহাজে আগুন সাবেক মন্ত্রী বাবা সিদ্দিকিকে গুলি করে হত্যা প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে দুর্গাপূজা শেষ হচ্ছে আজ

দুই লাখ ইয়াবাসহ ৫ কারবারি গ্রেফতার

টেকনাফ প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী, ২০২৩
  • ১২ বার পড়া হয়েছে

টেকনাফের শাপলাপুর এলাকা থেকে ফিশিং বোটে করে চট্টগ্রামে আসার পথে দুই লাখ ইয়াবাসহ ৫ কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) ভোর ৫টার দিকে বঙ্গোপসাগরের কক্সবাজারের পেকুয়া মগনামা ঘাট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় ইয়াবা বহনে ব্যবহৃত ফিশিং বোটটিও জব্দ করা হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলেন, কক্সবাজারের কুতুবদিয়ার সিকদার পাড়া গ্রামের নুরুল আবছার (৩২), সদর থানার কুতুবদিয়া পাড়া গ্রামের মো. মেহের আলী (৩৯), উত্তর কুতুবদিয়া পাড়া গ্রামের আব্দুল হামিদ (৩৭), একই গ্রামের মো. কালু (২৩) এবং উখিয়া কুতুপালং রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পের নুরু হাসান (৩৩)।

র‌্যাব-৭ এর জ্যেষ্ঠ সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, গোপন সংবাদে খবর পেয়ে বঙ্গোপসাগরের মগনামা ঘাটে ইয়াবাবাহী একটি ফিশিং বোট শনাক্ত করা হয়। এরপর স্পিডবোটের সাহায্যে অভিযান চালিয়ে ফিশিং বোটটি মগনামা ঘাট এলাকা থেকে আটক করা হয়। এসময় ৫ মাদক কারবারিকে হাতেনাতে আটক করা হয়।

এসময় ওই বোট থেকে দুই লাখ ইয়াবা জব্দ করা হয়। তাদের মামলা পরবর্তী সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com