বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

দুই রাইস মিল মালিককে জরিমানা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৫ মে, ২০১৮
  • ৮৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার সান্তাহারে চালকলে পাটের বস্তা ব্যবহার না করে প্লাষ্টিক বস্তা ব্যবহার করার অপরাধে দুই রাইসমিল মালিকের ১৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এগুলো হলো- সান্তাহার পূর্ব ঢাকা রোড এলাকায় দোলা রাইস মিল মালিক সাহার আলীর ৭ হাজার ও লোকমান সাটার মিল মালিক লোকমানকে ৭হাজার টাকা জরিমানাসহ মিল বন্ধ রাখার নির্দেশ দেয়া হয় বলে সংশ্লিষ্ট সূত্রে জানাগেছে।

মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় উপজেলা নির্বাহি অফিসার ও নির্বাহি ম্যাজিষ্ট্রেট সাদেকুর রহমান ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এই জরিমানা করেন।

 

মদ পান করার আপরাধে সাজা

বগুড়ার সান্তাহারে মদ পান করার আপরাধে শকিল আহমেদ (২৭) নামের এক ব্যাক্তিকে ভ্র্যাম্যমান আদালতের মাধ্যে ১০দিন সাজা প্রদান কর হয়।

সোমবার দিবাগত রাত ৮ টারদিকে শহরের মালগুদাম এলাকায় মদ্যপান  করে ঘোরাফেরা করার সময় স্থানীয় রেলওয়ে পুলিশ তাকে গ্রেফতার করে। পরে ভ্য্যাম্যমান আদালতের মাধ্যেমে তাকে ১০দিন বিনাশ্রম কারাদন্ড প্রদান কর হয়। আদমদীঘি উপজেলা নির্বাহী আফিসার সাদেকুর রহমান এই রায় দেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com