শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

দুই মাস পর শপথ নিবেন ফেরদৌস

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৮ জুলাই, ২০১৭
  • ৭৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: গত ৫ মে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়। এরপর নির্বাচিত শিল্পীরা শপথ গ্রহণ করেন। কিন্তু চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা মৌসুমী তখন শপথ গ্রহণ করেননি।

দীর্ঘ দুই মাস পর আজ(৮ জুলাই) শপথ গ্রহণ করবেন ফেরদৌস। বিএফডিসির শিল্পী সমিতিতে বিকাল ৩ টায় তিনি শপথ গ্রহণ করবেন বলে জানিয়েছেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

এদিকে কয়েকদিন আগে সেচ্ছায় শিল্পী সমিতির সদস্য পদ থেকে সরে দাঁড়িছেন মৌসুমী।

গত ৫ মে চলচ্চিত্র শিল্পী সমিতির ২০১৭ সালের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ওমর সানি-অমিত হাসান প্যানেল থেকে কার্যনির্বাহী পরিষদের সদস্য নির্বাচিত হন ফেরদৌস। তবে ওমর সানি-অমিত হাসানসহ অনেকেই পরাজিত হন।

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচিত নতুন কমিটির সদস্যরা হলেন- সভাপতি : মিশা সওদাগর, সাধারণ সম্পাদক: জায়েদ খান, সহসভাপতি : রিয়াজ ও নাদের খান, সহসাধারণ সম্পাদক: আরমান, সাংগঠনিক সম্পাদক: সুব্রত, আন্তর্জাতিক-বিষয়ক সম্পাদক: মামনুন ইমন, দপ্তর ও প্রচার সম্পাদক : জ্যাকি আলমগীর, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক: জাকির হোসেন, কোষাধ্যক্ষ: কমল, কার্যনির্বাহী পরিষদের সদস্য অঞ্জনা, পপি, পূর্ণিমা, ফেরদৌস, মৌসুমী, আলীরাজ, জেসমিন, নাসরিন, রোজিনা, নানা শাহ ও সাইমন সাদিক।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com