শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

দুই মাসের শিশুকে নিয়ে পালিয়ে বেড়াচ্ছেন মা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৮ এপ্রিল, ২০১৬
  • ১৩১ বার পড়া হয়েছে

বরগুনার পাথরঘাটা উপজেলায় সন্তানসহ নারীকে অপহরণ মামলার আসামিরা বাদীর পরিবারকে প্রাণনাশের হুমকি দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। এতে সন্তানসহ ওই নারী তাঁর পরিবার নিয়ে ভয়ে এলাকা ছেড়ে আত্মীয়ের বাড়িতে আশ্রয় নিতে বাধ্য হয়েছেন।
স্থানীয় বাসিন্দা সূত্র জানায়, ওই নারীকে (১৯) দুই মাসের সন্তানসহ অপহরণের পর মুক্তিপণের দাবি করেন মো. জুয়েল (২৫) নামের এক ব্যক্তি। এ ঘটনায় ওই নারীর বাবা জুয়েলকে প্রধান আসামি করে ১০ জনের নাম উল্লেখ করে মামলা করেন। মামলার পর আসামিদের অব্যাহত প্রাণনাশের হুমকির ভয়ে তাঁরা পাশের জেলায় আত্মীয়ের বাড়িতে আশ্রয় নিয়েছেন। গতকাল রোববার পিরোজপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে ওই নারী এ অভিযোগ করেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ওই নারী বলেন, মাধ্যমিক বিদ্যালয়ে পড়াশোনার সময় জুয়েল পথেঘাটে তাঁকে উত্ত্যক্ত করতেন। দুই বছর আগে তাঁর বিয়ে হয়। এরপর তিনি স্বামীর সঙ্গে ঢাকায় চলে যান। চার মাস আগে বাবার বাড়িতে বেড়াতে আসেন। দুই মাস আগে তাঁর মেয়েসন্তান হয়। ৫ এপ্রিল অসুস্থ শিশুকে চিকিৎসকের কাছে নিয়ে যাচ্ছিলেন তিনি। বেলা ১১টার দিকে জুয়েল ১০-১১ জনকে নিয়ে সন্তানসহ তাঁকে অপহরণ করে মাইক্রোবাসে তুলে নিয়ে যান। এরপর অজ্ঞাত স্থানে আটকে রেখে তাঁর বাবার কাছে মুঠোফোনে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। বিষয়টি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানকে জানানো হয়। এরপর চেয়ারম্যান ও আত্মীয়স্বজনের চেষ্টায় পরদিন তাঁকে জুয়েল গ্রামের একটি বাড়ির সামনে ফেলে রেখে যায়। এ ঘটনায় ৮ এপ্রিল মামলা করা হয়।
ওই নারী বলেন, ‘অপহরণের ঘটনা শোনার পর থেকে স্বামী যোগাযোগ বন্ধ করে দিয়েছেন। জুয়েল স্থানীয় আওয়ামী লীগের প্রভাবশালী এক নেতার লোক। সে এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড ও মাদক ব্যবসায় জড়িত। জুয়েলকে পুলিশ গ্রেপ্তার না করায় আমি ও আমার পরিবার নিরাপত্তাহীনতায় রয়েছি।’
মেয়েটির বাবা বলেন, জুয়েল তাঁর মেয়েকে বিয়ে করতে ব্যর্থ হয়ে অপহরণ করেন। এ ঘটনায় মামলা করার পর তিনি তাঁর মেয়ে ও নাতনিকে নিয়ে পালিয়ে বেড়াচ্ছেন। তাঁর স্ত্রী একটি কিন্ডারগার্টেন স্কুলের শিক্ষক। তিনিও স্কুলে যাওয়া বন্ধ করে দিয়েছেন।
এ ব্যাপারে কথা বলার জন্য জুয়েলের মুঠোফোনে কয়েকবার ফোন দেওয়া হলেও তিনি ধরেননি।
ইউপি চেয়ারম্যান বলেন, ‘জুয়েলের বিরুদ্ধে এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগ রয়েছে। সে বখাটে হিসেবে পরিচিত।’
পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল আহসান বলেন, রাসেল ও অপূর্ব নামের মামলার এজাহারভুক্ত দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com