সোমবার, ০১ জুলাই ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
যে পর্যন্ত যুদ্ধ চালিয়ে যাওয়ার ঘোষণা দিলেন নেতানিয়াহু কঠোর পরিশ্রমে আল্লাহর সাহায্য মেলে মেট্রোরেলের টিকিটের দাম বাড়ল তুরস্কে রেস্তোরাঁয় ভয়াবহ বিস্ফোরণ, নিহত ৫ বাংলাদেশিদের নিয়ে মন্তব্যের ব্যাপারে সুর পাল্টালেন স্টারমার ইউরোতে হেভিওয়েটদের লড়াই, কোয়ার্টারেই মুখোমুখি স্পেন-জার্মানি সর্বাত্মক কর্মবিরতিতে বিশ্ববিদ্যালয় শিক্ষকরা ডিজেল-কেরোসিনের দাম লিটারে কমলো ১ টাকা উপকূলের আরও কাছে হারিকেন বেরিল, আঘাত হানবে যেসব দেশে চালু হলো আদানির বিদ্যুৎকেন্দ্রের একটি ইউনিট জাতীয় ক্রাশ হয়ে যা বললেন তৃপ্তি ইউজিসির প্রফেসর হলেন অধ্যাপক লুৎফুল হাসান ও জেবা ইসলাম খালেদা জিয়ার শারীরিক অবস্থার উন্নতি কোটা বাতিলের প্রজ্ঞাপন পুনর্বহালের দাবিতে ফের ঢাবিতে বিক্ষোভ নড়াইলে বজ্রপাতে প্রাণ গেলো ৩ জনের অনলাইনে জঙ্গি তৎপরতা পুলিশের বড় চ্যালেঞ্জ : ডিএমপি কমিশনার ঢাকা বিশ্ববিদ্যালয়ের অবদান চিরকাল স্মরণীয় হয়ে থাকবে: প্রধানমন্ত্রী সুরমা-কুশিয়ারা ফের বিপৎসীমার ওপরে, পানি বাড়ছে সিলেটের সব নদীতে প্রথম ধাপে কট্টর ডানপন্থিদের কাছে হারতে যাচ্ছে ম্যাক্রোঁর দল হলি আর্টিজানে হামলার ভয়াবহ সেই দিন আজ

দুই ভাইয়ের নিষ্ঠুরতা, প্রাণ গেল শফিকুলের

নরসিংদী প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ১১ এপ্রিল, ২০২২
  • ১৭ বার পড়া হয়েছে

নরসিংদীর রায়পুরায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্নের জেরে মো. শফিকুল ইসলাম নামের এক যুবককে গাছে বেঁধে রাতভর পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তারই দুই ভাইয়ের বিরুদ্ধে। এ ঘটনার পর অভিযুক্ত দুই ভাই আব্দুল মোতালিব ও মাসুম মিয়া এলাকা ছেড়ে পালিয়েছেন। রবিবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার হাইরমারা ইউনিয়নের দড়ি হাইরমারা দক্ষিণপাড়ায় এ ঘটনা ঘটে।  

নিহত শফিকুল ওই এলাকার মৃত মোরশেদ মিয়ার ছেলে।

তিনি পেশায় একজন কুলি ছিলেন। খবর পেয়ে সোমবার সকালে পুলিশ শফিকুলের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

শফিকুলের মা আয়েশা বেগম জানান, তার ছেলে সুমন মিয়ার নামে বাড়িতে একটি মিটার রয়েছে। তিনি টঙ্গীতে বসবাস করেন। বর্তমানে তার সংযোগটি আরেক ভাই মাসুম মিয়া ব্যবহার করে আসছিলেন। পরে একই মিটার থেকে বিদ্যুৎ সংযোগ নিতে চাচ্ছিলেন শফিকুল। তাতে আপত্তি জানান বড় দুই ভাই মোত্তালিব ও মাসুম। এ নিয়ে তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। পরে শফিকুল তার ভাই সুমনের পরিচয় দিয়ে স্থানীয় চরসুবুদ্ধি সাব-জোনাল অফিসে সংযোগ বিচ্ছিন্ন করতে আবেদন করেন।

এরই পরিপ্রেক্ষিতে পল্লী বিদ্যুৎ সমিতির লোকেরা গত রবিবার ওই সংযোগটি বিচ্ছিন্ন করেন। একই সময় মোতালিবের একটি অবৈধ সংযোগ দেখতে পান তারা। পরে তার অবৈধ ও বৈধ দুটি সংযোগই বিচ্ছিন্ন করা হয়। এর জেরে শফিকুলকে বাড়ির আঙিনায় একটি কাঁঠালগাছের সঙ্গে বেঁধে রবিবার রাতভর উপর্যুপরি পিটিয়ে হত্যা করেন মোতালিব ও মাসুম।  

শফিকুলের প্রতিবেশীরা জানায়, শফিকুলের স্ত্রী প্রবাসে থাকেন। বাড়িতে তার এক মেয়েশিশু আছে। বড় ভাই মোতালিবের ভয়ে শফিকুলকে বাঁচাতে কেউ এগিয়ে আসেনি। রাতভর তার ওপর নির্যাতন চালানো হয়েছে।  

খোঁজ নিয়ে জানা গেছে, ঘটনার রাতে শফিকুলের মা তার বোনের বাড়িতে ছিলেন। বাড়িতে বড় দুই ভাই মোতালিব ও মাসুমের পরিবার ছিল।

চরসুবুদ্ধি সাব-জোনাল অফিসের এজিএম আব্দুল্লাহ ইবনে আজিজ বলেন, এ ব্যাপারে পূর্বে কোনো লিখিত অভিযোগ পাইনি। রবিবার সেখানে অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। যে দুটি সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে তা অবৈধ ছিল।

রায়পুরা থানার উপপরিদর্শক আতিকুর রহমান ভূঁইয়া বলেন, ‘স্থানীয়দের কাছ থেকে জেনেছি বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন নিয়ে ভাইদের মধ্যে বিরোধ দেখা দেয়। পরে আপন দুই ভাই মিলে শফিকুলকে পিটিয়ে হত্যা করে। নিহতের শরীরে একাধিক আঘাতে চিহ্ন পাওয়া গেছে। এ ব্যাপারে লিখিত অভিযোগ পাইনি। ‘ জড়িতদের ধরতে অভিযান অব্যাহত আছে বলে জানান তিনি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com