বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী ভারতে ৫১ বছরের রেকর্ড ভাঙলো দাবদাহ, তাপমাত্রা ছাড়ালো ৪৭ ডিগ্রি ৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি

দুই বোনের স্যাঁলোনে দাড়ি কাটলেন সচিন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৬ মে, ২০১৯
  • ৯৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: জীবনে কখনও এর আগে স্যাঁলোনে দাড়ি কাটেননি তিনি। এই প্রথমবার। আর প্রথমবারেই তিনি সাড়া ফেলে দিলেন। সচিন তেন্ডুলকর দাড়ি কাটতে গেলেন স্যাঁলোনে। সেই স্যাঁলোন আবার দুই বোনের। পুরো ব্যাপারটাই যেন একটু অফ-বিট। তাই সাড়া পড়ে যাওয়াটা স্বাভাবিক ছিল। মুম্বাইয়ের সচিন গেলেন উত্তর প্রদেশে দাড়ি কাটতে। ছবি দেখল নেট-দুনিয়া। দুই বোনের জীবনের লড়াই জানা হয়ে গেল সবার।

শেভিং ব্লেড প্রস্তুতকারক সংস্থা জিলেট-এর একটি বিজ্ঞাপন অনলাইনে সাড়া ফেলে দিয়েছে। উত্তর প্রদেশের বানওয়ারি তলা গ্রামের দুই বোনের সত্যিকারের জীবন কাহিনি অবলম্বনে তৈরি হয়েছে সেই বিজ্ঞাপন। ২০১৪ সালে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন দুই মেয়ের বাবা। তিনিই সেই স্যাঁলো চালাতেন। কিন্তু হঠাত্ তিনি অসুস্থ হয়ে পড়ায় চরম অনিশ্চয়তা দেখা দেয়।

 

সংসার চলবে কীভাবে? তখনই দুই বোন বড়সড় একখানা সিদ্ধান্ত নিয়ে ফেলে। স্যাঁলোন চালাবে তাঁরাই। প্রথা ভাঙা সিদ্ধান্ত। সমাজের একাংশ বিরোধিতা করতে পারে। সমস্ত শঙ্কা কাটিয়ে দুই বোন নেহা আর জ্যোতি নেমে পড়েন জীবন সংগ্রামে। শুরুর দিকে হাজারো বাধা এসে পড়ে। টিটকিরি থেকে শুরু করে কটূ কথা, সবই হজম করতে হচ্ছিল তাঁদের। এর পরই ছেলেদের মতো বেশ ধরার সিদ্ধান্ত নেয় তাঁরা। কাজ চলতে থাকে।

দুই বোনের সেই ‘বার্বারশপ গার্লস’ স্যাঁলোনে সটান হাজির হয়েছিলেন মাস্টার ব্লাস্টার। শুক্রবার ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন তিনি। ‘বার্বারশপ গার্লস’-এ তাঁর শেভ করার ছবি প্রকাশ পায়। নেহা আর জ্যোতির সঙ্গে ছবি পোস্ট করে সচিন লেখেন, ”আপনারা হয়তো জানেন না, আমি কখনও কারও কাছে শেভ করিনি। আজ সেই রেকর্ড ভাঙল। বার্বারশপ গালর্সদের সঙ্গে দেখা হওয়াটা দারুণ সম্মানের।” নেহা আর জ্যোতির জন্য স্কলারশিপের ব্যবস্থা করেছে সংস্থাটি।

বাংলা৭১নিউজ/সূত্র: জি নিউজ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com