রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী ১৭ মে উদযাপিত হবে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ‌্য সংঘ দিবস ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন ৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি

দুই বাংলাদেশির লাশ ফেরত দিল বিএসএফ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২১ জুন, ২০১৭
  • ৭৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঝিনাইদহ প্রতিনিধি: ৩২ ঘন্টা পর ঝিনাইদহের মহেশপুর উপজেলার খোশালপুর সীমান্তের ওপারে বিএসএফের গুলিতে নিহত দুই বাংলাদেশির লাশ ফেরত দিয়েছে বিএসএফ।

বুধবার সন্ধ্যার পর ৬ টা থেকে ৭টা পর্যন্ত ৬০নং মেইল পিলার ৮৮নং সাব পিলারের কাছে বিজিবি-বিএসএফের ব্যাটালিয়ন পর্যায়ে পতাকা বৈঠকের পর মৃতদেহ দু’টি ফেরত দেওয়া হয়।

পতাকা বৈঠকে বাংলাদেশের পক্ষে নেতৃত্ব দেন ৫৮ বিজিবির সিও লে. কর্নেল জিল্লুর রহমান এবং ভারতের পক্ষে নেতৃত্ব দেন বিএসএফের ৯ ব্যাটালিয়নের অধিনায়ক আর এফ মিন্স।

অন্যান্যের মধ্যে পতাকা বৈঠকের উপস্থিত ছিলেন বিজিবির ৫৮ ব্যাটালিয়নের ২ আইসি মেজর জসিম উদ্দিন, মহেশপুর থানার ওসি (তদন্ত) ফারুক হোসেন, ভারতীয় হাসখালি থানার ইন্সপেক্টর অনিন্দ বসু।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ কবির হোসেন জানান, বিএসএফের গুলিতে বাংলাদেশি সোহেল ও হারুন নিহত হওয়ার ঘটনায় মঙ্গলবার রাতে ব্যাটালিয়ন পর্যায়ে একটি পতাকা বৈঠক হয়।

পরে বুধবার ২য় দফায় আরো একটি পতাকা বৈঠকের পর ভারতের হাসখালী থানার পুলিশ মৃতদেহ দুটি ফেরত দিয়েছে। মঙ্গলবার সকাল ১০ টার দিকে ভারত থেকে গরু নিয়ে ফেরার পথে বিএসএফের গুলিতে সোহেল তরফদার (২০) ও হারুন (২২) নিহত হয়।

নিহত সোহেল তরফদার মহেশপুর উপজেলার খোশালপুর গ্রামের সহিদুল ইসলাম তরফদারের ছেলে ও হারুন শ্যামকুড় গ্রামের কওছার আলীর ছেলে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com