রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চুরির মামলা তদন্তে মিললো অবৈধ অস্ত্রের সন্ধান লভ্যাংশ ঘোষণার অনুমতি পেলো যমুনা ব্যাংক বন্যপ্রাণী সংরক্ষণে জাতীয়ভাবে উৎসাহিত করে পুরস্কার পাচ্ছেন যারা বিকাশে টেন মিনিট স্কুলের ফি পেমেন্টে ২০০ টাকা ক্যাশব্যাক দফায় দফায় কমছে সোনার দাম, এবার কমলো ৩১৫ টাকা নৌ পুলিশের অভিযানে অবৈধ জাল ও মাছের পোনাসহ আটক ৫১ সোমবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ১৫০০ কোটির মাইলফলক ছুঁলো পদ্মা সেতুর টোল আদায় বাংলাদেশকে ১৪৬ রানের টার্গেট দিলো ভারত শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক

দুই বছর জেল হতে পারে নেইমারের

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৫ মে, ২০১৭
  • ৮৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: ২০১৩ সালে ব্রাজিলিয়ান ক্লাব সান্তোস থেকে নেইমারকে দলে ভেড়াতে প্রতারণার আশ্রয় নিয়েছিল তার ক্লাব বার্সেলোনা। দলবদল ফি গোপন করায় ব্যবসায়িকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে ব্রাজিলিয়ান ক্লাবটি। সেই সঙ্গে ক্ষতি হয় নেইমারের পেছনে অর্থলগ্নিকারী প্রতিষ্ঠান ডিআইএস’র। এমন অভিযোগে নেইমার ও বার্সেলোনার বিপক্ষে আইনিভাবে লড়ছে সান্তোস ও ডিআইএস।

ব্যবসায়িক দুর্নীতি এবং প্রতারণার অভিযোগে নেইমারকে আবারও আদালতে হাজির হতে হচ্ছে। বৃহস্পতিবার স্প্যানিশ জাতীয় আদালত এমন আদেশ দিয়েছে। তার সঙ্গে বার্সা সভাপাতি হোসে মারিয়া বার্তেমেউ এবং সান্দ্রো রোসেলকেও আদালতে কাঠগড়ায় দাঁড়াতে হবে।

নেইমারের ক্লাব বার্সেলোনা ট্রান্সফার নিয়ে লুকোচুরির অভিযোগ অস্বীকার করলেও তা মানতে রাজি নয় সান্তোস। সেই সঙ্গে পিছু হাঁটছে না ডিআইএস। ব্রাজিলিয়ান প্রতিষ্ঠান ডিআইএস এর নেইমারের ট্রান্সফারের ৪০ শতাংশ পাওয়ার কথা রয়েছে। কিন্তু কাতালান ক্লাবটি টান্সফার গোপন করায় তারা প্রাপ্য অংশ থেকে বঞ্চিত হয়েছে বলে অভিযোগ রয়েছে।

ট্রান্সফার জালিয়তি নিয়ে মামলার কৌসুলিরা নেইমারের দুই বছরের জেল চাইছেন। তবে প্রথমবারের মতো অপরাধী হওয়ায় স্প্যানিশ পদ্ধতিতে নেইমারের এমন শাস্তি সম্ভব না বলে মনে করছেন অনেকেই। দুই বছরের জেলের সঙ্গে এবার নেইমারের পরিবারের কাছ থেকে ১০ মিলিয়ান ইউরো ক্ষতিপূরণ চাইছে ডিআইএস।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com