শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা নাটোরে একজনকে অপহরণের পর উদ্ধার, গ্রেপ্তার ৭ মৃত ব্যক্তির নামে কোরবানি করার বিধান রাজধানীর চার এলাকায় কিশোর গ্যাংয়ের তৎপরতা বেশি

দুই বছরের শিশুকে অপরণ, আটক ১

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৬ এপ্রিল, ২০১৮
  • ১৮১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সিলেট অফিস: মাত্র ৩৪শ’ টাকার জন্য সিলেটে জুনায়েদ ইসলাম কাশেম নামে দুই বছর ৩ মাসের এক শিশুকে অপহরণের ঘটনা ঘটেছে। অপহরণের পর শিশুটির বাবার কাছে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারী।
ঘটনার একদিন পর বৃহস্পতিবার (০৫ এপ্রিল) সন্ধ্যায় সিলেটের কানাইঘাট উপজেলার ঝিঙাবাড়ি এলাকায় অভিযান চালিয়ে অপহরণকারী চক্রের কবল থেকে শিশুটিকে উদ্ধার করে র্যা বের একটি বিশেষ টিম। এ সময় মো. আব্দুল্লাহ (২২) নামে এক অপহরণকারীকে আটক করা হয়। সে সিলেটের কানাইঘাট উপজেলার আকতালু গ্রামের নুরুল হকের ছেলে।
শুক্রবার (০৬ এপ্রিল) বেলা ১১টায় উদ্ধার হওয়া শিশু ও আটক অপহরণকারীকে নিয়ে সিলেট মেজরটিলা ইসলামপুরে র্যা ব-৯ সদর দপ্তরে সংবাদ সম্মেলন করা হয়।
এতে র্যা ব-৯ অধিনায়ক লে. কর্নেল আলী হায়দার আজাদ বলেন, বুধবার (০৪ এপ্রিল) বিকেল ৪টায় কোম্পানীগঞ্জ টুকের বাজার নিজবাড়ি থেকে আব্দুল জলিলের শিশু সন্তান জুনায়েদ ইসলাম কাশেমকে অপহরণ করা হয়। শিশুটির বাবা এদিন ওই থানায় সাধারণ ডায়েরি করেন। অপহরণের পর শিশুটিকে কানাইঘাটে নিয়ে যায় সে। সেখানে অপহরণকারী তার বাবা ও চাচার সহায়তায় শিশুটিকে লুকিয়ে রাখে। সে শিশুটির বাবার কাছে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এ সংক্রান্ত অভিযোগ র্যা বের কাছে নিয়ে আসেন শিশুটির বাবা। প্রথমে ৫ লাখ টাকা দিতে রাজি হলে সে মাজার গেইট এলাকায় টাকা নিয়ে আসতে বলে। পরে কৌশল পরিবর্তন করে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে টাকা পাঠাতে বলে।
প্রযুক্তির সহায়তায় তার অবস্থান কানাইঘাট এলাকায় নির্ধারণ করতে পেরে উপ-পরিচালক মাহবুবুল আলমের নেতৃত্বে র্যা বের একটি টিম সেখানে যায়। স্থানীয়দের সহায়তায় অপহৃত শিশুকে উদ্ধার ও অপহরণকারীকে আটক করতে সক্ষম হয় র্যা বের অপারেশনাল টিম।
তিনি বলেন, অপহরণকারী আব্দুল্লাহ ৩ মাস আগে শিশুটির বাবার বেকারিতে চাকরি করতো। চাকরি ছেড়ে দেওয়ার পর ৩ হাজার ৪শ’ টাকা পাওনা ছিলো। সেই ক্ষোভ থেকে সে শিশুটিকে অপহরণ করে। এ কাজে সহায়তা করে অপহরণকারীর বাবা ও চাচা। তাদের গ্রেফতারে চেষ্টা অব্যাহত রয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com