শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

দুই জেএমবির ২০ বছর করে কারাদণ্ড

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৩ মার্চ, ২০১৮
  • ১৩২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নাটোর প্রতিনিধি: নাটোরে রাসেল ওরফে তামিম ও মোজাম্মেল নামে ২ জেএমবি সদস্যকে ২০ বছর করে কারাদন্ড দিয়েছে আদালত।

মঙ্গলবার দুপুরে নাটোরের জেলা ও দায়রা জজ রেজাউল করিম সন্ত্রাস বিরোধী আইন ও সন্ত্রাস মূলক কর্মকান্ডের পৃথক ধারায় তাদের ২০ বছর করে কারাদন্ডের পাশাপাশি ২০ হাজার টাকা করে জরিমানার আদেশ দেন।

নাটোর জজকোর্টের পিপি সিরাজুল ইসলাম জানান, ২০১৫ সালের ১৪ জুলাই নাটোর শহরের বনবেলঘড়িয়া এলাকা থেকে একটি পিস্তল, জেএমবির বিভিন্ন ডকুমেন্ট ও নগদ টাকা সহ রাসেল ওরফে তামিম ও মোজাম্মেল হোসেনকে আটক করে র‌্যাব-০৫।  এ ঘটনায় তাদের বিরুদ্ধে র‌্যাবের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়। এই ঘটনায় পুলিশ ওই দুইজনের বিরুদ্ধে আদালতে অভিযোগ পত্র দেয়।  আদালত সাক্ষ্য প্রমান শেষে এ রায় দেন।  রায়ের সময় অভিযুক্ত দুইজনই আদালতে উপস্থিত ছিলেন।

২৬ জনকে ৬ মাস করে করাদণ্ড

নাটোরে ২৩ মাদক সেবী ও পাসপোর্ট অফিসের ৩ দালাল সহ ২৬ জনকে ৬ মাস করে করাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

র‌্যাব-৫ এর নাটোর ক্যাম্পের কমান্ডার মেজর শিবলী মোস্তফা জানান, তাদের একটি দল মঙ্গলবার সকাল থেকে নাটোর শহরের রেল স্টেশন বস্তিতে অভিযান চালিয়ে ২৩জন মাদক সেবীকে আটক করে। এছাড়া দুপুরে র‌্যাবের দলটি নাটোর আঞ্চলিক পাসপোর্ট অফিসে অভিযান চালিয়ে ৩ দালালকে আটক করে। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট আদনান চৌধুরী আটককৃত ২৬ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করেন।

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com