সোমবার, ০৬ মে ২০২৪, ০১:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিদেশ যাওয়ার অনুমতি পেলেন বিএনপি নেতা আমান সিরিয়াল অনুযায়ী মামলার শুনানি হবে: প্রধান বিচারপতি অবৈধ টিভি চ্যানেলের বাণিজ্যিক কার্যক্রম বন্ধের সিদ্ধান্ত অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে একত্রে কাজ করবে বাংলাদেশ-ইতালি স্ত্রীকে ভিডিও কলে রেখে ফাঁস নিলেন আনসার সদস্য সুনামগঞ্জে অব্যাহত বৃষ্টিতে বাড়ছে নদ-নদীর পানি জুডিশিয়াল সার্ভিস পরীক্ষার প্রিলির ফল প্রকাশ, উত্তীর্ণ ৬০৩ সিলেটে সাত সকালে কালবৈশাখীর তাণ্ডব সুন্দরবনের আগুন নিয়ন্ত্রণে, ধোঁয়া দেখলেই পানি স্প্রে চলে গেলেন ‘টাইটানিক’খ্যাত অভিনেতা বার্নার্ড হিল হামাসের হামলার জবাবে রাফায় ইসরায়েলের হামলা, নিহত ১৯ আগামী সাত দিন হতে পারে ‘বৃষ্টির সপ্তাহ’ রাজধানীতে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত ২ জিম্বাবুয়েকে ৬ উইকেটে হারাল বাংলাদেশ ব্রাজিলে বন্যায় মৃত্যু বেড়ে ৭৫, নিখোঁজ শতাধিক টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য

দীর্ঘ মানব জিন্নাত আলী পেলেন প্রধানন্ত্রীর বিশেষ উপহার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১০ এপ্রিল, ২০১৯
  • ১০১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,কক্সবাজার প্রতিনিধি: দেশের দীর্ঘ মানব জিন্নাত আলীকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার হিসেবে মেসার্স জিন্নাত আলী স্টোরের চাবি, বিক্রয়সামগ্রী ও দলিল হস্তান্তর করেছেন কক্সবাজার জেলা প্রশাসক মো. কামাল হোসেন।

জেলা প্রশাসক মো. কামাল হোসেন বলেন, জিন্নাত আলী দেশের সম্পদ। তার প্রতি সবার সুদৃষ্টি রয়েছে। তার উচ্চতা ৮ ফুট ৬ ইঞ্চি। তিনি বিশ্বের সবচেয়ে লম্বা মানুষ। সেই বিবেচনায় দোকান ঘর নির্মাণ করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে জমি বন্দোবস্ত করে তাকে বাড়ি করে দেয়া হয়েছে। পাশাপাশি একটি দোকান, দোকান পরিচালনার জন্য আর্থিক সাহায্য, তার চিকিৎসা ও জীবনযাত্রার জন্য অনুদান চেক প্রদান করা হয়েছে।

দীর্ঘ মানব জিন্নাত আলী বলেন, প্রধানমন্ত্রীর প্রতি আমার (জিন্নাত) কৃতজ্ঞতার শেষ নেই। জেলা প্রশাসন ও স্থানীয় সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমলের সহযোগিতায় প্রধানমন্ত্রী আমাকে যা দিয়েছেন- তা আমি জীবনে কল্পনাও করি নাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা, এমপি সাইমুম সরওয়ার কমল, জেলা প্রশাসক মো. কামাল হোসেন ও স্থানীয় সাংবাদিক  কাছে চিরঋণী হয়ে থাকব।

এদিকে দোকান বুঝিয়ে দেওয়ার পর কক্সবাজার জেলা প্রশাসক প্রথম ক্রেতা হন দীর্ঘ মানব জিন্নাত আলী স্টোরের। জিন্নাত আলী জেলা প্রশাসককে ৫০০ টাকার মূল্যের বিভিন্ন পণ্য তুলে দেন। পরে জেলা প্রশাসক কচ্ছপিয়া ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। সভায় সভাপতিত্ব করেন, কচ্ছপিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু মো. ইসমাঈল নোমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. লুৎফুর রহমান।

বক্তব্য রাখেন রামুর সহকারী কমিশনার (ভূমি) চাইথোয়াইহ্লা চৌধুরী, গর্জনিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আলমগীর, নবাগত ইনচার্জ নুরুল আবছার, গর্জনিয়ার ইউপি চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, সাংবাদিক মাঈনুদ্দিন খালেদ, স্থানীয় স্কুলের প্রধান শিক্ষক ছিদ্দিকুল আজাদ রাশেদ, ইউপি সদস্য নুরুল আলম, যুবলীগ সভাপতি নজরুল ইসলাম, সমাজসেবক সালাউদ্দীন চৌধুরী, শ্রমিকনেতা আবু তালেব প্রমুখ। এছাড়াও প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

বাংলা৭১নিউজ/এসক

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com