শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

দিলীপ কুমার আইসিইউতে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬
  • ৯৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা : ভারতের কিংবদন্তি চলচ্চিত্র অভিনেতা দিলীপ কুমার (৯৩) অসুস্থ হয়ে মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হয়েছেন।

মঙ্গলবার পায়ের ব্যথা, জ্বর এবং শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। সেখানে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিউ) রেখে তার চিকিৎসা চলছে।

৯৩ বছর বয়সী দিলীপ কুমার আগামী ১১ ডিসেম্বর ৯৪ বছরে পা রাখবেন। এর আগেই তাকে হাসপাতালে ভর্তি করা হলো।

দিলীপের স্ত্রী সায়রা বানু বোম্বে টাইটমসে বলেছেন, আমি তাকে নিয়মিত চেক-আপের করানোর পরিকল্পনা করছিলাম। কিন্তু তার পা ফুলে যাওয়ার ঘটনায় আমি সতর্ক হয়ে যাই। তিনি ঠাণ্ডা এবং কাশির কষ্টেও ভুগছিলেন। দিলীপ সাবের স্বাস্থ্যের কোনো সমস্যার বিষয়কেই আমি অবহেলা করি না।

তিনি বলেন, চিকিৎসকরা দিলীপ কুমারের পরীক্ষা-নিরীক্ষা করছেন এবং পর্যবেক্ষণে রেখেছেন। আমি আশাবাদী গুরুতর কিছু হয়নি। ইনশাল্লাহ আগামী রোববার ৯৪তম জন্মদিনের আগেই তাকে বাড়ি নিয়ে যেতে পারব।

এর আগে চলতি বছরের এপ্রিলে জ্বরের কারণে দিলীপ কুমারকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

উল্লেখ্য, দিলীপ কুমার একজন মুসলিম অভিনেতা এবং তার আসল নাম ইউসুফ খান।

তিনি ‘আন’, ‘দাগ’, ‘দেবদাস’, ‘মধুমতি’, ‘মুঘলে আজম’, ‘রাম অউর শ্যাম’সহ বিখ্যাত সব চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে দিলীপ কুমার নামে খ্যাত হন।

অভিনয়ে অবদানের জন্য ১৯৯১ সালে পদ্মভূষণ সম্মানে ভূষিত হন তিনি। ১৯৯৮ সালে চলচ্চিত্র জগত থেকে সরে আসেন। তার সর্বশেষ চলচ্চিত্রের নাম ‘কিলা’। তিনি ১৯৯৮ সালে দাদাসাহেব ফালকে এবং ২০১৫ সালে পদ্মবিভূষণ সম্মাননা লাভ করেন।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com