বুধবার, ০১ মে ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা শ্রমবান্ধব সরকার শ্রমিকের কল্যাণে কাজ করে যাচ্ছে: রাষ্ট্রপতি মহান মে দিবস আজ বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী যশোরে মরুর উত্তাপ, দেশের সর্বোচ্চ ৪৩.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড ‘প্রবাসীদের সমস্যা আমার জানা, সমাধানে কার্যকর ব্যবস্থা নেওয়া হবে’ দুদকের প্রথম নারী মহাপরিচালক শিরীন পারভীন ইসলামী ব্যাংকের কুমিল্লা জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত ২০ মে থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা বিশ্বসাহিত্য কেন্দ্রের বইপড়া কর্মসূচিতে ৩৯ হাজার বই দিলো বিকাশ ফিলিস্তিনিদের ধাওয়া খেয়ে পালালেন জার্মান রাষ্ট্রদূত বৃক্ষরোপণে ন্যাশনাল গাইডলাইন্স প্রণয়নের নির্দেশ পরিবেশমন্ত্রীর বৃষ্টিতে সিলেটে বন্ধ বাংলাদেশ-ভারত ম্যাচ গুচ্ছের ২৪ বিশ্ববিদ্যালয়ের ‘এ’ ইউনিটের ফল প্রকাশ, উত্তীর্ণ ৫০৭৬০ সাংবাদিকদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠাই হোক মে দিবসের অঙ্গীকার দাবদাহে দ্বিগুণ সেচ খরচে দিশেহারা চাষিরা রেলওয়ের উন্নয়নে সহযোগিতা করতে চায় রাশিয়া ১৫ শতাংশ শ্রমিকের সম্মতিতে ট্রেড ইউনিয়ন গঠন করা যাবে ৩৬ বছরে চুয়াডাঙ্গায় সর্বোচ্চ ৪৩.৭ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড মুন্সিগঞ্জে হিট স্ট্রোকে দুজনের মৃত্যু

দিনাজপুরে সাড়া নেই ভোটারের

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৩১ মার্চ, ২০১৯
  • ৯৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,দিনাজপুর প্রতিনিধি: উপজেলা নির্বাচনের চতুর্থ ধাপে দিনাজপুরের সদর উপজেলায় ভোট গ্রহণ চলছে। এ উপজেলায় কোন প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় ইতিমধ্যে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী ইমদাদ সরকার বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন।

এখন দু’জন ভাইস চেয়ারম্যান ও দু’জন মহিলা ভাইস চেয়ারম্যান ভোটযুদ্ধে অবতীর্ণ হয়েছেন। তারা চারজনেই আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের। এ উপজেলায় অন্যদলের কোন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা না করায় ভোট উৎসবে ভাটা পড়েছে।
ভোট গ্রহণের শুরুতেই নির্বাচনে ভোট কেন্দ্রগুলোতে প্রার্থীদের ভোটার ও সমর্থকদের উপস্থিতি পরিলক্ষিত হলেও  ভোটার নেই। ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা বেন্দ্রগুলোতে ঘুরপাক খাচ্ছেন। অধিকাংশ ভোটকেন্দ্র একেবারই ভোটারশূন্য হয়ে পড়েছে।সাড়া মিলছে না ভোটারের। ভোটকেন্দ্র সংশ্লিষ্ট কর্মকর্তারা দায়িত্ব পালন করলেও ভোটার উপস্থিতি না থাকায় তারা অলস সময় পার করছেন। ভোটের মাঠে ভোটারের আকাল দেখা দিয়েছে।

বাংলা৭১নিউজ/এসড

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com