শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

দারোগা পরিচয়ে ইজিবাইক ছিনতাইয়ের সময় সিন্ডিকেট প্রধান আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২২ জানুয়ারী, ২০১৮
  • ১১২ বার পড়া হয়েছে
Exif_JPEG_420

বাংলা৭১নিউজ, জামাল হোসেন বাপ্পা, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের ফকিরহাটে দারোগা পরিচয়ে ইজিবাইক ছিনতাই করার সময় ছিনতাইকারী সিন্ডিকেটের প্রধান-কে হাতেনাতে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে। এ সময় তার অপর দুই সহযোগি পালিয়ে যেতে সক্ষম হয়। সোমবার সন্ধ্যায় বাগেরহাট-খুলনা মহাসড়কের টাউন নওয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আটক এমদাদুল (৪৫) নড়াইল জেলার কালিয়া থানার চালতেতলা গ্রামের মূত. জামাল এর ছেলে।
ভুক্তভোগী ইজিবাইক চালক উপজেলার পিলজংগ সরদার পাড়া গ্রামের ইয়াদুল সরদার জানান, বিকেলে নড়াইল জেলার কালিয়া থানার চালতেতলা গ্রামের মূত. জামাল এর ছেলে এমদাদুল (৪৫), খুলনা জেলার দিঘলিয়া থানার কোলা বাজার এলাকার মুজিবর রহমানের ছেলে মামুন (৪৩) ও একই এলাকার সুলতান শেখের ছেলে শাহীন (৪০) নিজেদের-কে রুপসার থানার উপ-পুলিশ পরির্দশক (এসআই) পরিচয় দিয়ে তার ইজিবাইকটি ভাড়া করে। তাকে ফকিরহাট সহ বিভিন্ন স্থানে নিয়ে যায়।
পরে টাউন নওয়াপাড়া ফাকা স্থানে এসে বড় কর্তার সাথে কথা আছে বলে তাকে একটু দুরে পাঠিয়ে দিয়ে গাড়ীটি নিয়ে চলে যেতে লাগলে চালকের চিৎকারে স্থানীয় জনগন এসে হাতে নাতে কথিত দারোগা এমদাদুল-কে ধরে ফেলে। এসময় অপর একটি মটর সাইকেল যোগে শাহীন ও মামুন পালিয়ে যায়।

ইউপি চেয়ারম্যান খান শামীম জামান পলাশ জানান, ফকিরহাট মডেল থানা পুলিশের উপ-পুলিশ পরির্দশক (এসআই) কামরুজ্জামান এর কাছে কথিত ওই দারোগাকে সোপর্দ করা হয়। তাদের বিরুদ্ধে ফকিরহাট,বাগেরহাট গোপালগঞ্জ ও খুলনার বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে আটককৃত এমদাদুল জানান।
উল্লেখ্য গত দুই মাসে পুলিশের দারোগা পরিচয়ে ফকিরহাট ও তার পাশ্ববর্তী এলাকা হতে প্রায় ২০টি ইজিবাইক অভিনব কায়দায় চুরি করে পালিয়েছে একটি চক্র।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com