বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

দাদন ব্যবসায়ীর বিরুদ্ধে শাস্তির দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন

বগুড়া জেলা সংবাদদাতাঃ
  • আপলোড সময় শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫১ বার পড়া হয়েছে

গতকাল শুক্রবার বগুড়ার শিবগঞ্জ সৈয়দপুর জগন্নাথপুরের খেরুয়াপাড়া গ্রামে দাদন ব্যবসায়ীর বিরুদ্ধে বিচার ও শাস্তির দাবীতে প্রতিবাদ বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। গ্রামবাসীর আয়োজনে প্রতিবাদ সভায় বক্তারা, দোষী-অভিযুক্ত দাদনব্যবসায়ী সুমন’সহ অন্যান্যদের কে অতিদ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে শাস্তির দাবী জানান।

জানা যায়, গত রবিবার (১৪ই ফেব্রুয়ারী) দুপুরে খেরুয়াপাড়া গ্রামের মৃত চাঁন মিয়া শেখের পুত্র দিনমজুর শাহাবুল ইসলামের বাড়ীতে দাদনব্যবসায়ী সুমন’সহ তার লোকজন টাকা দাবী করে টাকা না পেলে ঔইদিনেই বৃদ্ধা মা বুলবুলিকে ভয়-হুমকি-ধামকি দিয়ে তাদের ৩টি থাকার ঘর তছনছ, ভাংচুর ও লুটপাট’সহ বসত ঘরে তালা লাগিয়ে দেয়। এমনকি ঘরে তালা থাকায় গত ৪দিন হলে তারা পরিবার পরিজন নিয়ে মানবেতর ভাবে জীবনযাপন করছে। খবরপেয়ে গতকাল শাহাবুল ঢাকা থেকে বাড়ীতে ফিরে উক্ত দাদন ব্যবসায়ীর অন্যায়-অত্যাচারে অতিষ্ঠ হয়ে গ্রামবাসীকে বিষয়টি জানালে তারা ঐক্যবদ্ধ হয়ে এই মানববন্ধনের আয়োজন করে এবং থানা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

মানববন্ধনে উপস্থিত ছিলেন দিনমজুর শাহাবুল ইসলাম, মা বুলবুলি বেগম, স্ত্রী আমেনা বেগম, আদিল, আয়শা, ওমর ফারুক, আফছার আলী, সানোয়ার হোসেন, শফিকুল ইসলাম, দুলু মিয়া, আকবর আলী, ফরিদুল ইসলাম’সহ গ্রামবাসী প্রমূখ। এ ব্যাপারে শিবগঞ্জ থানা ওসি এসএম বদিউজ্জামান এবং মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি শাহীনুজ্জামান জানান, এ ঘটনায় এখনো কোন অভিযোগ পাইনি। তবে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে যর্থাযথ আইনী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলা৭১নিউজ/এমকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com