মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ১২:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিপ্লবের ভিডিও ও স্থিরচিত্র জমাদানের আহ্বান তথ্য অধিদপ্তরের পাবনায় মদপানে প্রাণ গেলো দুই বন্ধুর সারজিস-হাসনাত আব্দুল্লাহকে রংপুরে প্রবেশে নিষেধাজ্ঞার ঘোষণা প্রেমের সম্পর্কে থাকার কথা স্বীকার করলেন শ্রদ্ধা ঢাকার আদালতে ৬৬৯ পিপি-জিপি নিয়োগ ইসিকে ২৫ নির্দেশনা প্রধান উপদেষ্টার এইচএসসির ফল প্রকাশ, পাসের হার ৭৭.৭৮ শতাংশ ফরিদপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫ মিরপুর ১০ মেট্রো স্টেশন চালু ,সংস্কারে খরচ ১ কোটি ২৫ লাখ টাকা সেনাবাহিনীতে শীর্ষ পর্যায়ে পদোন্নতি ও রদবদল ডিজিএফআইয়ের নতুন ডিজি মেজর জেনারেল জাহাঙ্গীর সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক গ্রেপ্তার ছাত্র-জনতার হত্যার বিচারে আইসিটি পুনর্গঠন কার্যক্রম সম্পন্ন পরামর্শের আহ্বান দুদক সংস্কার কমিশনের ২০২৪ সালে নোবেল পুরস্কার পেলেন যারা পূজায় অনাকাঙ্ক্ষিত ঘটনায় জড়িত থাকার অভিযোগে আটক ১৭ শমী কায়সারের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানি মামলা ইসিকে সহযোগিতা করতে প্রস্তুত তুরস্ক টেকসই ইলেকট্রনিক পণ্য উৎপাদনের আহ্বান পরিবেশ উপদেষ্টার ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রকাশ, উত্তীর্ণ ৮৩৮৬৫

দাঁড়িয়ে থাকা ট্রাকে পিকআপের ধাক্কা, প্রাণ গেলো বউ-শাশুড়ির

টাঙ্গাইলর প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ২৮ জুন, ২০২৩
  • ১০ বার পড়া হয়েছে

টাঙ্গাইলের কালিহাতীতে দাঁড়িয়ে থাকা একটি লাকড়ি বোঝাই ট্রাকে পিকআপভ্যানের ধাক্কায় দুই পোশাক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অনন্ত ১৫ জন।

মঙ্গলবার (২৭ জুন) রাত ৯টার দিকে এলেঙ্গা-জামালপুর আঞ্চলিক মহাসড়কের কালিহাতী পৌরসভাধীন বাগুটিয়া চাটিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন জামালপুরের ইসলামপুর উপজেলার মাইজবাড়ীচর গ্রামের আব্দুল হকের স্ত্রী নিশি (২২) এবং তার মা নাসিমা বেগম (৪৫)। তারা দুজনেই গার্মেন্টসকর্মী ছিলেন।

নিহত নাসিমা বেগমের ছেলে বিপ্লব বলেন, ঈদের ছুটিতে আমার মা, ভাই, ভাবি, খালা ও খালুসহ প্রায় ২০ জন বাইপাইল থেকে একটি পিকআপভ্যানযোগে বাড়ি ফিরছিলাম। পথে পিকআপভ্যানটি ঘটনাস্থলে পৌঁছালে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি লাকড়ির ট্রাকে ধাক্কা লাগে। এসময় গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা এসে আমাদের উদ্ধার করেন। এতে ঘটনাস্থলেই আমার ভাবি মারা গেছেন। আর হাসপাতালে নেওয়ার পর আমার মায়ের মৃত্যু হয়।

কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল কর্মকর্তা ডা. এলিন আরাফাত অনিক বলেন, ১৫ জনকে আহত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। এর মধ্যে এক নারী হাসপাতালে মারা গেছেন। আর পাঁচজনকে গুরুতর আহত অবস্থায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে। বাকিরা প্রাথমিক চিকিৎসা শেষে চলে গেছেন।

এ বিষয়ে এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই সাকিব বলেন, কালিহাতী উপজেলার বাগুটিয়া চাটিপাড়া এলাকায় যাত্রীবাহী পিকআপভ্যান দ্রুত গতিতে এসে সড়কের ওপর দাঁড়িয়ে থাকা একটি লাকড়ি বোঝাই ট্রাকে ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলেই একজন ও হাসপাতালে আরেকজনের মৃত্যু হয়। এ ঘটনায় ট্রাক ও পিকআপভ্যান জব্দ করে থানা হেফাজতে নেওয়া হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com