শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

দশ কিলোমিটার সড়ক প্রশস্তকরণের কাজ শুরু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১৪৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, হিলি প্রতিনিধি : দেশ স্বাধীনের পর দিনাজপুরের বিরামপুর থেকে নবাবগঞ্জ পর্যন্ত রাস্তাটি অবহেলিত অবস্থায় পড়েছিল। খানা খন্দে ভরা। সেই দুর্দশাগ্রস্থ রাস্তা দিয়েই চলাচল করে কাঁচদহ ড. ওয়াজেদ মিয়া সেতু হয়ে রংপুর জেলা সহ নবাবগঞ্জের প্রায় ৩ লক্ষাধিক জনসাধারণ।

এলাকাবাসী জানায়, বিএনপি জামায়াত চার দলীয় ঐক্যজোট সরকারের আমলে রাস্তাটি আমলে নেয়নি কেউ। এর কারণে ভোগান্তি ছিল চরম। আওয়ামী লীগ সরকারের আমলে বিরামপুর থেকে নবাবগঞ্জ পর্যন্ত এ রাস্তাটির ১০ কিলোমিটারে প্রশস্তকরণ সহ কার্পেটিং কাজে বরাদ্দ দিয়েছে সড়ক ও জনপদ বিভাগ ১০ কোটি টাকা।

রাজশাহীর ঠিকাদারী প্রতিষ্ঠান এসএম বিল্ডার্স, মেসার্স এএস কনস্ট্রাকশন, মেসার্স ডন এন্টারপ্রাইজ রাস্তা নির্মাণের কাজটি পায় বলে দিনাজপুর সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী মাসুম সরোয়ার জানান।

রাস্তাটির কাজ শুরু হওয়ায় এলাকাবাসীর মাঝে দেখা দিয়েছে আনন্দের বন্যা।

দিনাজপুর ৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক জানান, আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। তার ক্ষমতা আমলে বৃহত্তর দিনাজপুর ৬ আসন নবাবগঞ্জ, বিরামপুর, হাকিমপুর, ঘোড়াঘাট উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী ও সরকারের নির্বাচনী ইসতেহার অনুযায়ী একের পর এক জনগুরুত্বপূর্ণ রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট, শিক্ষা প্রতিষ্ঠানের ভবন, মসজিদ, মন্দির, গ্রামীণ পর্যায়ে ছোট-বড় কালভার্ট সেতু ও এলজিইডির মাধ্যমে পাকা রাস্তা নির্মাণের কাজ চলছে।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com