বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে বাংলাদেশি নিহত

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩
  • ৩১ বার পড়া হয়েছে

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে মো. সিরাজ বেপারী (৪৫) নামের এক বাংলাদেশি নিহত হয়েছেন। শুক্রবার রাতে ফালবাং আলমাসদিরিবসি নামক এলাকায় তাকে হত্যা করা হয়। সিরাজ বেপারী মাদারীপুরের ডাসার উপজেলার পশ্চিম কমলাপুর গ্রামের ছাদের বেপারীর ছেলে। 

দক্ষিণ আফ্রিকায় অবস্থানরত বোরহান মাতুব্বর নামের অপর এক বাংলাদেশি এসব তথ্য জানিয়েছেন। 

তিনি বলেন, স্থানীয়দের কাছ থেকে জেনেছি, দক্ষিণ আফ্রিকার সন্ত্রাসীরা চাঁদা দাবি করেন। সিরাজ বেপারী চাঁদা দিতে অস্বীকৃতি জানান। সঙ্গে সঙ্গে গুলি করে হত্যা করা হয় সিরাজকে।

সিরাজের পারিবারিক সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে দক্ষিণ আফ্রিকার ফালবাং আলমাসদিরিবসিতে চিকিৎসকের কাছে যান সিরাজ বেপারী। বাসায় ফেরার পথে সন্ত্রাসীরা তার কাছে চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকার করলে তাকে লক্ষ্য করে চারটি গুলি করে সন্ত্রাসীরা। এতে ঘটনাস্থলেই মারা যান সিরাজ বেপারী। পরে বোরহান মাতুব্বর নামে এক বাংলাদেশি গিয়ে তার লাশ উদ্ধার করে। তার মরদেহ দক্ষিণ আফ্রিকার পূর্ব তলাংগা হাসপাতালের মর্গে রাখা হয়েছে।  

ডাসার উপজেলার নির্বাহী কর্মকর্তা কানিজ আফরোজ বলেছেন, সিরাজ ব্যাপারীর মরদেহ দেশে আনতে যদি কোনো ধরনের সহযোগিতা দরকার হয়, প্রশাসনের পক্ষ থেকে তা দেওয়া হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com