সোমবার, ০৬ মে ২০২৪, ১২:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
স্ত্রীকে ভিডিও কলে রেখে ফাঁস নিলেন আনসার সদস্য সুনামগঞ্জে অব্যাহত বৃষ্টিতে বাড়ছে নদ-নদীর পানি জুডিশিয়াল সার্ভিস পরীক্ষার প্রিলির ফল প্রকাশ, উত্তীর্ণ ৬০৩ সিলেটে সাত সকালে কালবৈশাখীর তাণ্ডব সুন্দরবনের আগুন নিয়ন্ত্রণে, ধোঁয়া দেখলেই পানি স্প্রে চলে গেলেন ‘টাইটানিক’খ্যাত অভিনেতা বার্নার্ড হিল হামাসের হামলার জবাবে রাফায় ইসরায়েলের হামলা, নিহত ১৯ আগামী সাত দিন হতে পারে ‘বৃষ্টির সপ্তাহ’ রাজধানীতে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত ২ জিম্বাবুয়েকে ৬ উইকেটে হারাল বাংলাদেশ ব্রাজিলে বন্যায় মৃত্যু বেড়ে ৭৫, নিখোঁজ শতাধিক টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ

দক্ষিণখানে গলাকেটে বিমানবন্দরের লোডারম্যানকে হত্যা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৩১ মে, ২০১৬
  • ১৪২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: রাজধানীর দক্ষিণখান এলাকায় আব্দুল বারেক সরকার (৩৭) নামে এক ব্যক্তিকে নিজ ঘরে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। তার বাবার নাম সিদ্দিক মিয়া। তিনি শাহজালাল বিমানবন্দরের লোডারম্যান হিসেবে কাজ করতেন বলে জানা গেছে।

জানা গেছে, আজ মঙ্গলবার বিকালে দক্ষিণখানের মধুবাগ এলাকার নিপা গার্মেন্টেসের পেছনে ১৩৬/এ নম্বর টিনশেড নিজ বাসায় ছিলেন। এসময় বাসায় কেউ ছিলেন না। তিনি দুপুরে ভাত খেয়ে বিছানায় শুয়ে টিভি দেখছিলেন। এরপর বিকাল ৪টার দিকে তার এক মেয়ে বাসায় এসে বারেককে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন।

তার মাথায় ধারালো অস্ত্রের আঘাত, গলা কাটা ও পিঠে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন ছিল। তার দুই স্ত্রী। তার বড় স্ত্রীকে নিয়ে এই বাসায় থাকতেন। এ ঘটনার সময় তার বড় স্ত্রী এক আত্মীয়ের বাসায় বেড়াতে গিয়েছিলেন। আর তার ছোট স্ত্রী গার্মেন্টেসে চাকরি করেন। তিনি অন্য এক বাসায় থাকেন বলে জানা গেছে। দক্ষিণখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ উর্ধ্বতন কর্মকর্তাগণ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

স্থানীয় সূত্র জানায়, নিহত আবদুল বারেক সরকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে লোডারম্যান হিসেবে কাজ করতেন। দীর্ঘ দিন ধরে বিমানবন্দর এলাকার চোরাচালানীদের সাথে সখ্যতা গড়ে অবৈধভাবে বিমানবন্দরে আসা বিভিন্ন মালামাল পাচারের কাজে সহযোগিতা করতেন। সম্প্রতি বেশ কিছু চোরাই মালামাল কাস্টমসের হাতে ধরা পড়ায় পাচারকারীদের সঙ্গে তার বিরোধ চলছিল।

আর এই বিরোধের কারণেই তাকে পরিকল্পিতভাবে দুর্বৃত্তরা হত্যা করতে পারে বলে সংশ্লিষ্টরা মনে করছেন। এছাড়া, তার দুই স্ত্রীর বিরোধের কারণেও এই খুনের ঘটনা ঘটতে পারেও তার ঘনিষ্টজনরা সন্দেহ করছেন।

দক্ষিণখান থানার ডিউটি অফিসার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আজ মঙ্গলবার বিকাল সাড়ে ৪ থেকে সাড়ে ৫ টার মধ্যে নিপা গার্মেন্টসের পাশের টিনসেড বাড়িতে এক ব্যক্তিকে হত্যা করে ফেলে যায় দুর্বৃত্তরা। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ পৌঁছেছেন। এ ঘটনায় কেউ আটক বা গ্রেফতার হয়নি বলে জানা গেছে।

বাংলা৭১নিউজ/এসএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com