মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

‘তোমাকে পাশে রেখেই মরতে চাই’

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩
  • ২৪ বার পড়া হয়েছে

সামাজিক যোগাযোগ মাধ্যমের আলোচিত অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। বেড়েই চলছে তার ফলোয়ার্স সংখ্যা। ছবি দিলেই সব কাজ ফেলে যেন ভক্তদের সব আকর্ষণ তার দিকে।

কিছু দিন আগেই শোনা গিয়েছিল ঋতাভরী তার মানসিক চিকিৎসক বন্ধুকে মন দিয়েছেন। সামাজিক মাধ্যমে তাদের কিছু ছবিও দেখা গিয়েছিল। এরই মাঝে প্রকাশ্যে ভালোবাসা জানালেন অভিনেত্রী।

বৃহস্পতিবার সকালে নিজের সামাজিক মাধ্যমে পোস্ট দিয়েছেন এই অভিনেত্রী। তার বন্ধু রাহুল দাশগুপ্তর জন্মদিন। তাকেই শুভেচ্ছা জানালেন অভিনেত্রী। 

লিখলেন, ‘ধন্যবাদ এই পৃথিবীতে এসে, এটিকে সুন্দর বানানোর জন্য। ধন্যবাদ, যখন প্রয়োজন ছিল তখন আমাকে হাসানোর জন্য। ধন্যবাদ, সবসময় আমার পাশে দাঁড়ানোর জন্য। জীবনের শেষ পথে তোমার সঙ্গে হাঁটতে চাই। তোমাকে পাশে রেখেই মরতে চাই।’

বন্ধুর সঙ্গে একাধিক ছবি শেয়ার করেছেন ঋতাভরী। কখনও শাড়িতে কখনও আবার ওয়েস্টার্ন পোশাকে তাকে যথারীতি মোহময়ী লাগছে। প্রত্যেকটি ছবিতে লক্ষণীয় বন্ধু রাহুল দাশগুপ্তর ছবি। নেটিজেনরা অভিনেত্রীর বন্ধুকে শুভেচ্ছা জানাচ্ছেন, কিন্তু আসলে নজর রয়েছে ঋতাভরীর উপর।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com