রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মেট্রোরেলে ভ্যাট বসানো এনবিআরের ভুল সিদ্ধান্ত : ওবায়দুল কাদের ভাঙ্গায় চেয়ারম্যানপ্রার্থীর উঠান বৈঠকে হামলা-ভাঙচুর সিঙ্গাপুরে হঠাৎ মাথাচাড়া করোনার, আক্রান্ত প্রায় ২৬ হাজার বাংলাদেশ অর্থনীতি সমিতি সভাপতি কাজী খলীকুজ্জমান, সম্পাদক আইনুল ওএমএস–এ গাফলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর এসএমই মেলা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী একদল কুকুরের আক্রমণে প্রাণ গেলো যুবকের উখিয়ায় অস্ত্রসহ ৪ আরসা সদস্য গ্রেপ্তার বিশ্ববাজারে ইতিহাসের সর্বোচ্চ দামে সোনা বৃষ্টি হতে পারে সারাদেশে সফলতার সঙ্গে আমরা ডেঙ্গু নিয়ন্ত্রণে সক্ষম হয়েছি: মেয়র তাপস গবেষকদের দাবি: ভয়ঙ্কর পার্শ্বপ্রতিক্রিয়া কোভ্যাক্সিনের টিকায় কানে নজর কাড়লেন কিয়ারা ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং লোন নিয়ে রিকশা কিনছি, এখন কিস্তি দেবো কি করে ট্রাম্পের মস্তিষ্ক বিকৃত, গণতন্ত্রের জন্য হুমকি বাইডেন মেসির ফেরার ম্যাচে শেষ মুহূর্তে জয় মিয়ামির ১১ বছর পর আরেক বাংলাদেশির এভারেস্ট জয় সৌদি গেলেন ২৮৭৬০ হজযাত্রী, আরও একজনের মৃত্যু ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, চুক্তি চলতি বছরই

সত্তরের মতো নৌকার গণজোয়ার উঠেছে: ভোট দিয়ে তোফায়েল আহমেদ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৩০ ডিসেম্বর, ২০১৮
  • ১২৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,  ভোলা প্রতিনিধি ভোলা-১ আসনে সত্তরের মতো নৌকার গণজোয়ার উঠেছে বলে দাবি করেছেন আওয়ামী লীগ প্রার্থী তোফায়েল আহমেদ। তার প্রতিদ্বন্দ্বী  বিএনপি প্রার্থী বলেছেন ভোট শুরু হওয়ার সাথে সাথেই ধানের শীষের এজেন্ট বের করে দেয়া হয়েছে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলা-১ আসনের আওয়ামী লীগ প্রার্থী তোফায়েল আহমেদ ভোট দিয়েছেন।

রবিবার সকাল ৮টা ১০ মিনিটে ভোলা পৌরসভার ৭নং ওয়ার্ডের বাংলাস্কুল কেন্দ্রে ভোট দেন তিনি।

ভোট দিয়ে তিনি সাংবাদিকদের মুখোমুখি হন। এসময় তিনি বলেন,  প্রচারণা শুরু হওয়ার পর থেকে ভোলাতে কোনো অঘটন ঘটেনি। শান্তিপূর্ণ পরিবেশে আমরা প্রচার প্রচারণা চালিয়েছি। আমাদের নেতা-কর্মীরা প্রতিটি ভোটারের বাড়ি বাড়ি গিয়েছে। এমন কোনো ঘর নাই যেখানে আওয়ামী লীগ কর্মীরা যায়নি।

এবারের নির্বাচনী পরিবেশ ভালো উল্লেখ করে  তোফায়েল বলেন, ‘আমার মনে হচ্ছে ভোলাসহ সাড়া দেশে শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হবে। এখানে বিএনপি এজেন্ট আছে। আমি তাদের সাথে কথা বলেছি, কোনো সমস্য নাই। আমি প্রচারণা চালাতে গিয়ে যেটি দেখলাম এবারও সত্তরের মত নৌকার গণজোয়ার উঠেছে। সত্তরে যেমন স্বাধীনতার পক্ষে নৌকার পক্ষে গণরায় দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধুকে নির্বাচতি করেছেন। এবারও বাংলার মানুষ নৌকার পক্ষে ভোট দিয়ে আবারও তৃতীয় মেয়াদের জন্য বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে তৃতীয় বারের মত প্রধানমন্ত্রী নির্বাচিত করবেন।

তিনি বলেন, ‘ আমার ধারণা এবার ২৪০টিরও বেশী আসনে আমরা বিজয় লাভ করব।’

এদিকে ভোলা-১ আসনের বিএনপি প্রার্থী গোলাম নবী আলমগীর সকাল ৮টা ৫০ মিনিটে একই কেন্দ্রে ভোট দেন।

এসময় তিনি অভিযোগ করেন, ভোট শুরু হওয়ার সাথে সাথেই ধানের শীষের এজেন্ট বের করে দেয়া হয়েছে। এমনকি প্রিজাইডিং অফিসারের সামনে ভোটারদের কাছ থেকে ব্যালট পেপার ছিনিয়ে নেয়া হয়েছে। এই প্রহসনের নির্বচনকে আমরা নিন্দা ও ধিক্কার জানাই। আমরা শেষ পর্যন্ত নির্বাচনী মাঠে থাকবো। জনগণ দেখুক এটা কি ধরণের গণতন্ত্র চলছে।

ভোলার চারটি সংসদীয় আসনে আওয়ামী লীগ, বিএনপি. জাতীয় পার্টি, ইসলামী আন্দোলন, কমিউনিস্ট পার্টির মোট ১৫ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এদের মধ্যে ভোলা-১ আসনে পাঁচ ৫জন, ভোলা-২ আসনে তিনজন, ভোলা-৩ আসনে চার জন ও ভোলা-৪ আসনে তিনজন। সূত্র: ঢাকাটাইমস।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com