শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
এক সপ্তাহে তেলের দাম বেড়েছে ৯ শতাংশ ঘরেই মাদকের কারবার করতেন স্বামী-স্ত্রী, যৌথবাহিনী অভিযানে ধরা এবার বড়পর্দায় একসঙ্গে আলিয়া-শর্বরী, থাকছে চমক ইসরায়েলের সব জ্বালানি স্থাপনা একসঙ্গে ধ্বংসের হুঁশিয়ারি আইআরজিসি’র পাংশায় অস্ত্রসহ ৩ সন্ত্রাসী গ্রেপ্তার বিদেশে শ্রমিক পাঠানোর নামে প্রতারণা, গ্রেপ্তার ২ ঢাকা থেকে উপকূলের ৬ রুটে নৌযান চলাচল আজও বন্ধ শিক্ষা ব্যবস্থাকে পরিকল্পিতভাবে ধ্বংস করা হয়েছে : মির্জা ফখরুল ‘ডিবিতে আর কোনো আয়নাঘর-ভাতের হোটেল থাকবে না’ প্রাথমিক নিবন্ধন করেছেন ১০৮৭ হজযাত্রী, এ মাসে প্যাকেজ ঘোষণা এই সরকারের কাছে জনগণের আশা আকাঙ্ক্ষা অনেক: কর্নেল অলি হুঁশিয়ারি দিয়ে ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ ইরাকি ড্রোন হামলায় ২৬ ইসরায়েলি সেনা হতাহত ডা. বদরুদ্দোজা চৌধুরীর মৃত্যুতে রাষ্ট্রপতির শোক ভারতের রাজনীতিতে বাংলাদেশিদের যেভাবে অবজ্ঞার পাত্র বানানো হল রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করলেন সেনাবাহিনী প্রধান জাহাজে আগুনের পর সমুদ্রে লাফ, এক নাবিকের মৃত্যু দেশের সর্বোচ্চ বৃষ্টিপাতের রেকর্ড চাঁদপুরে, জেলাজুড়ে জলাবদ্ধতা হাইতিতে অপরাধী চক্রের হামলায় শিশুসহ নিহতের সংখ্যা বেড়ে ৭০ ঘুরে দাঁড়ানোর চেষ্টা পুলিশের, এখনো কর্মস্থলে অনুপস্থিত ১৮৭ জন

তৃণমূল বিএনপিতে যোগ দিলেন চার দলের আড়াই ডজন নেতাকর্মী

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় শনিবার, ৬ জুলাই, ২০২৪
  • ১২ বার পড়া হয়েছে

তৃণমূল বিএনপিতে যোগ দিয়েছেন বিভিন্ন রাজনৈতিক দলের ৩০ জন নেতাকর্মী। শনিবার (৬ জুলাই) এসব নেতাকর্মীর যোগদান উপলক্ষে জাতীয় প্রেস ক্লাবে অনুষ্ঠানের আয়োজন করে দলটি। এতে নতুন যোগ দেওয়া নেতাদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

যোগদান অনুষ্ঠানে তৃণমূল বিএনপির চেয়ারপারসন শমসের মবিন চৌধুরী, মহাসচিব অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারসহ দলটির নেতারা উপস্থিত ছিলেন।

তৃণমূল বিএনপিতে যোগ দিলেন যারা

ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি) সদ্য পদত্যাগকারী প্রেসিডিয়াম সদস্য কাজী ছাব্বীর, শেখ ইকবাল হাসান স্বপন, শেখ জামাল উদ্দিন, ফেরদৌসী আক্তার, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আলম, ইফতেখার উদ্দিন শিবলী, তাসমিন আহমেদ শিমুল, এস এম গফফার, যুগ্ম মহাসচিব মো. মনিরুল ইসলাম, সদস্য রোকসানা পারভীন রুপা, রোকসানা বেগম, রুহুল আমিন, রতন কৃষ্ণ হালদার, এনজিও বিষয়ক সম্পাদক আফরোজা পারভীন (মিনু), নারী ও শিশু বিষয়ক সম্পাদক গুলশান আরা নীলা, সহ-নারী ও শিশু বিষয়ক সম্পাদক শামীমা বেগম শাম্মী, চেয়ারম্যানের রাজনৈতিক উপদেষ্টা শফি সরকার, ঢাকা মহানগর উত্তরের দপ্তর সম্পাদক মো. সাগর, ঢাকা মহানগরের সংগঠনিক সম্পাদক শামসুদ্দিন রতন, রংপুর জেলার আহ্বায়ক শফিকুল ইসলাম বাবু।

এছাড়াও রয়েছেন ন্যাশনাল পিপলস কৃষক পার্টির যুগ্ম আহ্বায়ক মো. আরিফুজ্জামান জুলহাস, জাতীয় পার্টি (এরশাদ) যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার, অগ্রণী ব্যাংক কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক ও জাতীয় শ্রমিক পার্টি (এরশাদ) সহ-সভাপতি খুশরেজা মাহমুদ, ন্যাশনাল কংগ্রেস বাংলাদেশের (এনসিবি) সাবেক ভারপ্রাপ্ত মহাসচিব ইঞ্জিনিয়ার আনোয়ার পারভেজ, প্রেসিডিয়াম সদস্য জিএসএম সেলিম রেজা, মহিন উদ্দিন, যুগ্ম মহাসচিব আয়ুব আনসারী, ধর্ম বিষয়ক সম্পাদক মো. হাসিব উল্লাহ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পথিক হাসান সোহেল। চুয়াডাঙ্গা জেলা বিএনপির সদস্য মো. আলাউদ্দিন যোগ দিয়েছেন তৃণমূল বিএনপিতে।

অনুষ্ঠানে শমসের মবিন চৌধুরী বলেন, তৃণমূল বিএনপি সহিংসতার রাজনীতিতে বিশ্বাস করে না। আমরা আন্দোলন করবো। আন্দোলন বহুরূপী হতে পারে। আন্দোলন মানেই যে রাস্তা-ঘাটে জ্বালাও পোড়াও করতে হবে, লগি-বৈঠা দিয়ে মানুষ হত্যা করতে হবে তা নয়। এমন আন্দোলনে তৃণমূল বিএনপি বিশ্বাস করে না।

তিনি বলেন, তৃণমূল বিএনপি একটি সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার চেষ্টা করবে। নির্বাচনে তৃণমূল বিএনপি যদি একটি ভোটও পেয়ে থাকে তাহলে সেটি খাঁটি একটি ভোট। রাতের আঁধারে প্রশাসন থেকে কেউ সিল মেরে দেয়নি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com