শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ১০:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মার্টিনেজের নৈপুণ্যে ইকুয়েডরকে হারিয়ে সেমিতে আর্জেন্টিনা প্রধানমন্ত্রীর আগমনে পদ্মা পাড়ে উৎসবের আমেজ সকালে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫ ইরানে দ্বিতীয় দফার প্রেসিডেন্ট নির্বাচন আজ যুক্তরাজ্যে নির্বাচনে টানা চতুর্থবার জিতলেন টিউলিপ সিদ্দিক এসসিও-র শীর্ষ সম্মেলনে নরেন্দ্র মোদী কেন গেলেন না? ব্রিটেনের নির্বাচন: লেবার পার্টির বিশাল জয়, সুনাকের পরাজয় প্রধানমন্ত্রীর সফরে দ্বিপাক্ষিক সম্পর্ক নতুন উচ্চতায় উত্তীর্ণ হবে ৬ ঘণ্টা পর শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা, নতুন কর্মসূচি ঘোষণা যুক্তরাজ্যের নির্বাচনে বাংলাদেশি বংশোদ্ভূত ৩৪ প্রার্থী শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩৮১তম সভা অনুষ্ঠিত রাজধানীতে ৯ কোটি টাকার খাসজমি উদ্ধার কাস্টমস কমিশনার এনামুলের ৯ কোটি টাকার সম্পত্তি ক্রোকের নির্দেশ ফেনীতে বেড়িবাঁধের ১০ স্থানে ভাঙন, ৪৬ গ্রাম প্লাবিত জুয়েলারি মেশিনারিজ প্রদর্শনীর উদ্বোধন করলেন বসুন্ধরা চেয়ারম্যান বান্দরবানে বেনজীরের সম্পত্তি জেলা প্রশাসনের তত্ত্বাবধানে খালেদার মুক্তি আন্দোলনে জনগণকে সম্পৃক্ত করতে পারেনি বিএনপি ভাতিজির বিয়েতে যাচ্ছিলেন এসআই, রাস্তায় ফেলে কোপাল দুর্বৃত্তরা কোটা আন্দোলনের কারণে রাজধানীজুড়ে তীব্র যানজট বিএনপি-জামায়াত বৃক্ষ ধ্বংস করে আর আওয়ামী লীগ রক্ষা করে : নিখিল

তুলার মিলের আগুন নেভাতে গিয়ে নারীর কব্জি বিচ্ছিন্ন

নওগাঁ প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
  • ১৪ বার পড়া হয়েছে

নওগাঁর রানীনগরে তুলার মিলে আগুন নেভাতে গিয়ে মেশিনের পুলির সঙ্গে জড়িয়ে রশিদা বেগম (৫০) নামের এক নারী শ্রমিকের শরীর থেকে কব্জি বিচ্ছিন্ন হয়ে গেছে।

বৃহস্পতিবার (১৭ মার্চ) সকালে উপজেলার কুবরাতলির রুবেল তুলার মিলে এ ঘটনা ঘটে। আহত রশিদা উপজেলার চকাদিন গ্রামের টুকু প্রামাণিকের স্ত্রী।

মিল মালিক শহিদুল ইসলাম বলেন, সকালে মিল চালু করার পর হঠাৎ করে মেশিনের এক পাশে আগুন দেখতে পায় শ্রমিকরা। আগুন দেখে কিছু শ্রমিক তাড়াহুড়ো করে মিল থেকে বের হয়ে গেলেও রশিদা বেগম বস্তা দিয়ে আগুন নেভানোর চেষ্টা করেন।

এসময় চলন্ত মেশিনের পুলিতে ডান হাত লেগে কব্জি কেটে বিচ্ছিন্ন হয়ে যায়। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অগ্নিকাণ্ডে মিলে কোনো ক্ষয়ক্ষতি হয়নি।

রানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিন আকন্দ বলেন, বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে।

বাংলা৭১নিউজ/এমকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com