বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী ভারতে ৫১ বছরের রেকর্ড ভাঙলো দাবদাহ, তাপমাত্রা ছাড়ালো ৪৭ ডিগ্রি ৫ বিভাগে বৃষ্টি হতে পারে

তিনদিন পর নববধূর লাশ উদ্ধার, স্বামীসহ আটক ৪

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৮ মার্চ, ২০১৮
  • ১২৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,মোঃ মনজুর-ই-মওলা সাব্বির, নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুরে নিখোঁজের তিন দিন পর মিম আক্তার (১৫) নামে এক নববধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। এঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে মিম আক্তারের স্বামীসহ ৪ জনকে আটক করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার ঝাউপাড়া গ্রামের তার শ্বশুড় বাড়ীর পাশের একটি বাঁশ ঝাড় থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। নিহত মিম আক্তার উপজেলার হামলাইকোল গ্রামের মনিরুল ইসলামের মেয়ে।
গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলিপ কুমার দাস ও স্থানীয়রা জানান, গত ২২ মার্চ উপজেলার ঝাউ পাড়া গ্রামের তৌহিদুর রহমানের ছেলে ফরহাদ হোসেনের সাথে হামলাইকোল গ্রামের মনিরুল ইসলামের মেয়ে মিম আক্তারের বিয়ে হয়। বিয়ের দুই দিন পর গত ২৪ মার্চ মিমের বাবা মিমের শ্বশুড়বাড়ীতে মিমকে দেখতে যায়। কিন্তু সেখানে মিমের সাথে তার দেখা হয়না এবং পরিবারের লোকজন এলোমেলো কথা বলতে শুরু করে। পরে বিষয়টি তার কাছে সন্দেহ হলে তিনি এঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে পুলিশ মঙ্গলবার সন্ধ্যায় মিম আক্তারের স্বামী ফরহাদ হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে। পুলিশের জিজ্ঞাসাবাদে ফরহাদ হোসেন মিমকে গলা টিপে হত্যার পর বাড়ীর পাশে বাঁশ ঝাড়ে পুতে রেখেছে বলে স্বীকারোক্তি দেয়। পরে তার দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাটি খুড়ে মিম আক্তারের মুতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। এঘটনায় একটি হত্যা মামলা হয়েছে। পরে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ফরহাদ হোসেনসহ ৪ জনকে আটক করা হয়। আটককৃতরা হলেন, মিম আক্তারের স্বামী ফরহাদ হোসেন (১৮) ফরহাদ হোসেনের প্রথম স্ত্রী বড়াইগ্রাম উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের ইমা খাতুন, ফরহাদ হোসেনের প্রথম পক্ষের শ্বশুড় তফের উদ্দিন (৪৫) ও শ্বাশুড়ী শুকজান বেগম (৩৫)।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com