বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

তালায় ৩ জনের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৬ জুলাই, ২০১৭
  • ৬৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,আক্তারুজ্জামান বাচ্চু, সাতক্ষীরা থেকে : ফেসবুকে অশ্লীল মন্তব্য করায় সাতক্ষীরার তালা উপজেলায় তিন ব্যক্তির নামে তথ্য প্রযুক্তি আইনে মামলা হয়েছে। সোমবার দিবাগত রাতে তালা উপজেলা সদরের সৈয়দ তরিকুল ইসলাম বাদী হয়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের ৫৭ (২) ধারায় এ মামলাটি দায়ের করেন।
মামলার আসামীরা হলেন, তালা উপজেলার নলতা গ্রামের পঞ্চানন মন্ডলের ছেলে অরবিন্দু মন্ডল (৪৫), উপ-শহরের মহল্লাপাড়ার মীর খোকনের ছেলে মীর মাসুম ওরফে বিকুল (৩০) ও একই পাড়ার মিজানুর রহমানের ছেলে মীর রাসেল (২৮)।
বাদী মামলার এজাহারে উল্লেখ করেছেন, গত ১৫ জুলাই ২০১৭ তারিখে ‘মীর জাকিরের সমর্থক, নামে ফেসবুকে আইডি থেকে সমাজে তাকে (তরিকুল) হেয়প্রতিপন্ন করতে বিভিন্ন ধরণের অশ্লীল মন্তব্য করা হয়। মন্তব্যটি হলো-‘দূর্নীতিবাজ সৈয়দ তরিকুল এবার তালা উপজেলা চেয়ারম্যান বাবু সনৎ কুমারকে জড়িয়ে মিথ্যা ভাবে ফাঁসাচ্ছে। মীর মাসুম ওরফে বিকুলের আইডি থেকে বিভিন্ন সময় তার বিরুদ্ধে এ ধরনের নানা কুৎসা রটানো হয়েছে।
একই উদ্দেশ্যে, গত ১৬ জুলাই অরবিন্দু মন্ডল তার নিজ আইডি থেকে তরিকুলকে উদ্দেশ্য করে লেখেন-‘এই সেই চিটার। যে উপজেলা চেয়ারম্যানের নামে মিথ্যা প্রচার করছে।
এছাড়া, গত ১৭ জুলাই মীর রাসেল তার নিজ আইডি থেকে তরিকুলকে উদ্দেশ্য করে লেখেন, যে লাদেনকে অনুসরন করে বিভিন্ন স্থান থেকে নিজের দক্ষ মনোবল দ্বারা নির্মিত মিথ্যা বানোয়াট গল্প তৈরি এবং সেটা ভিডিও করে জাতির উদ্দেশ্যে পাঠাচ্ছে। আমার জানা মতে লাদেন নাকি বিভিন্ন গুহাতে আত্মগোপন করেছিল। কিন্তু বর্তমানে লাদেন বেশে তরিকুল কোথায় অবস্থান করছে তা জাতি জানতে চায়। তার অপরুপ সৌন্দর্যপূর্ন রুপটি জাতি দেখতে চায়। এই ছন্দবেশি লাদেনের আগমনের জন্য অপেক্ষায় আছে তালা বাসি।’
তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ফেসবুকে অশ্লীল মন্তব্য করায় তরিকুল ইসলাম বাদী হয়ে উপরোক্ত তিন জনের নামে মামলাটি দায়ের করেছেন। মামলা নং ১১, তারিখ ২৪/০৭/২০১৭ ইং। তিনি আরো জানান, তদন্তপূর্বক আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যাস্থা নেওয়া হবে।
বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com