রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিকাশে টেন মিনিট স্কুলের ফি পেমেন্টে ২০০ টাকা ক্যাশব্যাক দফায় দফায় কমছে সোনার দাম, এবার কমলো ৩১৫ টাকা নৌ পুলিশের অভিযানে অবৈধ জাল ও মাছের পোনাসহ আটক ৫১ সোমবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ১৫০০ কোটির মাইলফলক ছুঁলো পদ্মা সেতুর টোল আদায় বাংলাদেশকে ১৪৬ রানের টার্গেট দিলো ভারত শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক মাদরাসায় যাওয়ার পথে শিক্ষকের মৃত্যু, ধারণা ‘হিটস্ট্রোক’ রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করা হবে না: স্বাস্থ্যমন্ত্রী স্কুলে আসার পথেই অসুস্থ, ক্লাস না করে ফিরেছে অনেক শিক্ষার্থী

তালায় ‘বন্দুকযুদ্ধে’ ২ চরমপন্থি নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১২ মার্চ, ২০১৭
  • ১৭৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সাতক্ষীরা: সাতক্ষীরার তালায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা বিদ্যুৎ বাছাড় ও তার সহযোগী তালহা শেখ নিহত হয়েছেন।

আজ ভোরে তালা উপজেলার খলিলনগর ইউনিয়নের রহিমাবাদ গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় পুলিশের দুই সদস্য আহত হয়েছেন।

বিদ্যুৎ বাছাড় তালা উপজেলার মাগুরাডাঙ্গা গ্রামের কানাই বাছাড়ের ছেলে ও তালহা শেখ একই উপজেলার সুজনসাহা গ্রামের নুর ইসলামের ছেলে।

বিদ্যুৎ বাছাড় চরমপন্থি সংগঠন পূর্ববাংলার কমিউনিস্ট পার্টির বিদ্যুৎ বাহিনীর প্রধান। তার বিরুদ্ধে পাঁচটি ডাকাতি ও চারটি অস্ত্র মামলাসহ ১৪টি মামলা রয়েছে। অপরদিকে তালহার বিরুদ্ধে একটি নাশকতার মামলা রয়েছে।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান হাফিজুর রহমান জানান, আজ ভোরে রহিমাবাদ গ্রামে কয়েকজন সন্ত্রাসী অবস্থান করছিল। খবর পেয়ে পুলিশের দুটি দল সেখানে অভিযান চালায়। অভিযানের বিষয়টি টের পেয়ে সন্ত্রাসীরা ককটেল নিক্ষেপ ও গুলি চালায়। এ সময় পুলিশও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে চরমপন্থি নেতা বিদ্যুৎ বাছাড় ও তার সহযোগী তালহা শেখের লাশ উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে একটি বন্দুক, একটি দেশি পিস্তল, চারটি বোমা ও দুটি রামদা উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com