সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

তামিম-মুশফিকের শতরানের জুটি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৫ জুন, ২০১৭
  • ৮৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক:
চার হাঁকিয়ে ব্যক্তিগত অর্ধশতক পূর্ণ করলেন তামিম ইকবাল। ৬২ বলের ইনিংসে তামিম হাঁকান চারটি বাউন্ডারি ও একটি ছক্কা। আর ২৫ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ পৌঁছে ১৪২/২-এ। অবিচ্ছিন্ন ১১১ রানের জটিুতে ব্যাটিং করছেন তামিম ও মুশফিক। বল হাতে দাপুটে চেহারা দেখাচ্ছিলেন ভুবনেশ্বর কুমার। তবে ভারতের এই সুইং বোলারের টানা তিন ডেলভারিতে চার হাঁকালেন মুশফিকুর রহীম।
১০ ওভারের শেষে বাংলাদেশের সংগ্রহ পৌঁছে মেঘলা আকাশের নিচে ব্যাট হাতে ইনিংসের শুরুতে ধৈর্য্য দেখানোর দরকার ছিল বাংলাদেশের। কিন্তু তেমনটি পারলেন না টাইগাররা। প্রথম ওভারের শেষ বলে শট খেলতে গিয়ে প্লেডঅন হয়ে যান বাংলাদেশ ওপেনার সৌম্য সরকার। আর শট হাঁকাতে গিয়েই পয়েন্টে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন ওয়ানডাউন ব্যাটসম্যান সাব্বির রহমান।
দু’জনকেই সাজঘরের পথ দেখান ভারতের সুইং বোলার ভুবনেশ্বর কুমার। ২১ বলে ১৯ রান করেন সাব্বির। এতে সাব্বির হাঁকান ৪টি চার। চ্যাম্পিয়ন্স ট্রফির দ্বিতীয় সেমিফাইনালে বৃহস্পতিবার এজবাস্টনে মেঘলা আকাশের নিচে টস হয় একটু দেরিতে। টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠান ভারত অধিনায়ক বিরাট কোহলি। বাংলদেশ দলে খেলোয়াড়ের পরিবর্তন নেই। ২০১৫‘র সিরিজে ভারতের বিপক্ষে ম্যাচে ওয়ানডে অভিষেকে আলোড়ন তোলেন বাংলাদেশের তরুণ পেসার মোস্তাফিজুর রহমান। ওই সিরিজের তিন ম্যাচে মোস্তাফিজ নেন যথাক্রমে ৫, ৬ ও ২ উইকেট। ওই ওয়ানডে সিরিজের পর ভারতের বিপক্ষে প্রথমবার খেলতে নামছেন মোস্তাফিজ। ওয়ানডেতে পরস্পর সাক্ষাতে ২৬ হারের বিপরীতি বাংলাদেশ জয় দেখেছে পাঁচবার। তবে শেষ চার সাক্ষাতে বাংলাদেশ-ভারতের হারজিত ২-২।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com