শনিবার, ০৪ মে ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

তাজিয়ায় ১২ ফুটের বেশি নিশানা ব্যবহারে পুলিশের নিষেধাজ্ঞা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০১৬
  • ৮০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া বলেছেন, পবিত্র আশুরা উপলক্ষ্যে তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। প্রথমে গেটে দেহ তল্লাশি করা হবে, এরপর মাঝে ও ইমাম বাড়ায় ঢোকার সময়েও দেহ তল্লাশি করা হবে। এ ছাড়াও প্রবেশের সময় আর্চওয়ে থাকবে।

‘গুলশানের রেস্টুরেন্টে জঙ্গি হামলা থেকে আমরা ভুল-ত্রুটি শিক্ষা নিয়ে এবার নিরাপত্তা ব্যবস্থা ঢেলে সাজানো হয়েছে। ওই হামলা আমাদের চোখ খুলে দিয়েছে,’ আজ দুপুরে পুরান ঢাকার হোসেনী দালানে মহররমের নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন শেষে সাংবাদিকদের এ সব কথা বলেন তিনি।

পুলিশ কমিশনার বলেন, হোসেনী দালান থেকে যখন মিছিল শুরু হবে তখন মাঝ রাস্তায় কেউ মিছিলের বাইরের অথবা কেউ ভেতরে ঢুকতে পারবে না। যে সব এলাকা দিয়ে তাজিয়া মিছিল যাবে ওই সব এলাকায় কড়া নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হবে। প্রত্যেক গলির মুখেও নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হবে। তাজিয়া মিছিলে ছুরি, কাচি, পোটলা ব্যাগ বহন করা যাবে না এবং ১২ ফিটের বেশি উচ্চতার নিশানা ব্যবহার করা যাবে না।

তিনি আরও বলেন, যে রোড দিয়ে মিছিল যাবে ওই রোড সিসিটিভি ক্যামেরার আওতায় থাকবে। রাস্তাসহ ধানমণ্ডির অস্থায়ী কারবালা (ধানমণ্ডি লেক) ও হোসেনী দালানে পর্যাপ্ত আলোকসজ্জা থাকবে। আতশবাজি, পটকা ফোটানোও নিষেধ।

হোসেনী দালান পরিদর্শনের সময় পুলিশ কমিশনারের সাথে ছিলেন ডিএমপির অতিরিক্ত কমিশনার শেখ মুহাম্মদ মারুফ হাসান, মো. মনিরুল ইসলামসহ পুলিশের অন্য কর্মকর্তারা।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com