শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

তসলিমাকে খুনের হুমকি আইএসের

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১ জুলাই, ২০১৬
  • ৮৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: ফের খুনের হুমকি পেলেন বিতর্কিত নির্বাসিত লেখিকা তসলিমা নাসরিন।

বুধবার সোশ্যাল নেটওয়ার্কিং সাইট ফেসবুকে এই হুমকি দেওয়া হয়েছে আইএসের নাম করে।

ভারতের কেরলের নিষিদ্ধ সংগঠন আনসারুল খলিফা ফেসবুকে লিখেছে, দেখতে পেলেই তসলিমাকে হত্যা করা হবে। সঙ্গে লেখিকার ছবি এবং তার ইসলাম বিরোধী মন্তব্যও পোস্ট করেছিল এই গোষ্ঠী।

এই সংগঠনটি নিজেদের আইএসের অংশ বলে দাবি করে। সরকারি সূত্রের খবর, কে বা কারা ফেসবুক পেজে ওই হুমকি দিয়েছে, তার তদন্ত শুরু হয়েছে।

১৯৯৪ সালে খুনের হুমকি পেয়ে বাংলাদেশ ছাড়তে বাধ্য হয়েছিলেন তসলিমা। এর পর বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় আত্মগোপন করে থাকতে হয়েছে তাকে।

নতুন হুমকি নিয়ে ফেসবুকেই তসলিমা লিখেছেন, ‘২৩ বছর ধরে চলছে। প্রাণে মেরে ফেলার হুমকি। কী করে যে বেঁচে আছি আজো! এই হুমকিটা ভয়ঙ্কর। সিরিয়া থেকে ট্রেনিং নিয়ে আসা ভারতীয় আইসিসগুলো কি চুপচাপ বসে থাকবে? এইতো অ্যাকশানে যাচ্ছে এভাবে—’

image

বাংলা৭১নিউজ/সূত্র: আনন্দবাজার পত্রিকা

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com