মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

তবে কি সাকিবের আইপিএল শেষ?

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০১৯
  • ৭২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: এবারের আইপিএল-এ এখন পর্যন্ত একটি মাত্র ম্যাচ খেলেছেন বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসান। এরপর থেকেই দলের বাইরে সাকিব। সাকিবের বেঞ্চে থাকাটা মোটেও ভালো চোখে দেখছেন না বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। বিশ্বকাপের ক্যাম্প শুরু হলে তাকে দেশে ফিরিয়ে আনার কথাও বলেছেন বিসিবি বস। বিসিবি সভাপতির এমন উক্তির একদিন পরই সাকিবের একাদশে না থাকা নিয়ে কথা বলেন সানরাইজার্স হায়দরাবাদের পরামর্শক ভিভিএস লক্ষণ। তিনি সাকিবের খেলতে না পারাটাকে হতাশার বলে মন্তব্য করেন।
আর ক’দিন বাদে বিশ্বকাপ প্রস্তুতি শুরু করবে বাংলাদেশ। প্রস্তুতির প্রথমদিন থেকেই সব ক্রিকেটারকে উপস্থিত রাখতে চাইছে বিসিবি।

দেশি ক্রিকেটারদের বেশি সুযোগ দিতেই এমন নিয়ম। আর এ কারণেই বাদ পড়েছেন সাকিব।’ চোটের কারণে নিউজিল্যান্ড সফরে ছিলেন না সাকিব। চোট কাটিয়ে আইপিএল-এর শুরুতেই যোগ দেন তিনি। তবে সাকিব খেলতে পেরেছেন একটি মাত্র ম্যাচ। সামনে খেলতে পারবেন কিনা তাও পরিষ্কার করছে না হায়দরাবাদের টিম ম্যানেজমেন্ট। হায়দরাবাদের এবারের দলে বিদেশি খেলোয়াড়ের সংখ্যা আটজন। সাকিব আর আফগানিস্তানের মোহাম্মদ নবী অলরাউন্ডার।
এ ছাড়া রয়েছেন শীর্ষ ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার, জনি বেয়ারস্টো, কেন উইলিয়ামসন, মার্টিন গাপটিল, লেগস্পিনার  রশিদ খান ও অজি পেসার বিলি স্ট্যানলেক। গত আসরে হায়দরাবাদের জার্সিতে সাকিবের পারফরম্যান্স ছিল বেশ ভালো। ১৭ ম্যাচে তিনি করেন ২৩৯ রান। আর বল হাতে পান ১৪ উইকেট। কলকাতা নাইট রাইডার্সে টানা সাতবছর খেলার পর ২০১৮ সালে সানরাইজার্স হারদরাবাদে যোগ দেন সাকিব আল হাসান। এবারের আইপিএলে সানরাইজার্সের প্রথম ম্যাচে ব্যাটিংয়ের সুযোগ পাননি সাকিব।
কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ইডেন গার্ডেন মাঠে আগে ব্যাটিংয়ে সানরাইজার্সের সংগ্রহ ছিল ১৮১/৩। জবাবে নিজের প্রথম ও দলের মাত্র দ্বিতীয় ওভারেই দলীয় ৭ রানে কলকাতার অজি ওপেনার ক্রিস লিনকে সাজঘরে ফেরান সাকিব। তবে ২০তম ওভারে ১৩ রান ডিফেন্ড করতে ব্যর্থ হন তিনি। যদিও আগের দুই ওভারে যথাক্রমে ২১ ও ১৯ রান দেন পেসার ভুবনেশ্বর কুমার ও সিদ্ধার্থ কউল।

 

বাংলা৭১নিউজ/এস.এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com