শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

তঞ্চঙ্গ্যা নারীকে ধর্ষণের পর হত্যা করে গাছে ঝুলিয়ে রাখে ধর্ষকরা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৮ মে, ২০১৯
  • ৪৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(বান্দরবান)প্রতিনিধি: বান্দরবানের আলীকদমে লাকাচিং তঞ্চঙ্গ্যাকে (৩২) ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। প্রতিবন্ধী ওই নারীকে ধর্ষণের পর গলাটিপে হত্যা করে গাছে ঝুলিয়ে রাখা হয়েছিল বলে পুলিশের হাতে গ্রেফতার তিন যুবকই জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

নিহত লাকাচিং উপজেলার আমতলী আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা। এ ঘটনায় নিহতের বোনের ছেলে ক্যানুমং আলীকদম থানায় হত্যা মামলা দায়ের করেন।

গ্রেফতাররা হলেন- ত্রিমথীয় ত্রিপুরা, জয় কুমার তঞ্চঙ্গ্যা ও জন ত্রিপুরা। এরা সবাই আলীকদম উপজেলার বাসিন্দা।

শুক্রবার বিকেলে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান আলীকদম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিক উল্লাহ।

তিনি আরও জানান, ২০১৮ সালের ২৫ শে নভেম্বর পুলিশ উপজেলার আমতলী অসুখ পাড়ার একটি গাছ থেকে লাকাচিং তঞ্চঙ্গ্যার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। পরে পুলিশ মরদেহ ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে পাঠায়। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর নিহতের বোনের ছেলে ক্যানুমং বাদী হয়ে আলীকদম থানায় হত্যা মামলা দায়ের করেন ।

পরে দীর্ঘ ছয় মাস পর বিভিন্ন সময়ে ত্রিমথীয় ত্রিপুরা, জয় কুমার তঞ্চঙ্গ্যা ও জন ত্রিপুরা নামে তিনজনকে গ্রেফতার করে পুলিশ । তারা প্রত্যেকেই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

মামলার বাদী ক্যানুমং তঞ্চঙ্গ্যা বলেন, আসল ঘটনা উদঘাটন ও আসামিদের গ্রেফতার করায় লাকাচিং এর আত্মা শান্তি পাবে । এখন আদালত আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তি দিবে এমনটাই আশা করি ।

বাংলা৭১নিউজ/এম.এস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com