সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

তকমা চান না আনুশকা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৭
  • ৮৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: বলিউডে আনুশকার বয়স তো কম হলো না। প্রায় এক দশক! এখন একটা ‘তকমা’ তিনি পেতেই পারেন। যেমনটা পেয়েছেন তাঁর সহশিল্পী শাহরুখ-সালমানরা। আজকাল অবশ্য তারকাখ্যাতি সহজলভ্য হয়ে গেছে। চাইলেই একটা তকমা জুটে যায়। কিন্তু অমন তকমা চান না তিনি।

অভিনয়শিল্পী হিসেবে নিজেকে কোনো সীমাবদ্ধ খাঁচায় পুরে রাখতে চাননি আনুশকা শর্মা। বরং প্রতিনিয়ত নতুন সব চরিত্রে উপস্থাপন করতে চেয়েছেন নিজেকে। করেছেনও তা-ই, পেয়েছেন দর্শকদের ভালোবাসা। এটাই তাঁর কাছে সব থেকে কাঙ্ক্ষিত। তাঁর সহশিল্পী শাহরুখ খান যেভাবে ‘রোমান্সের রাজা’ খেতাব পেয়েছেন, অমিতাভ পেয়েছেন ‘রগচটা তরুণ’-এর (অ্যাংরি ইয়াং ম্যান) খেতাব, তিনি তেমনটি চান না।

যদিও তারকাখ্যাতির মানে বদলে গেছে। খ্যাতি ও ‘ট্যাগ’ এখন সহজলভ্য। তিনি বলেন, ‘অমিতজি ও শাহরুখদের সময়ে তারকাখ্যাতি ছিল অন্য রকম ব্যাপার। এখন দর্শকদের ভালোবাসাটুকুই সব থেকে কাঙ্ক্ষিত। আমার কোনো তকমার প্রয়োজন নেই। অমন তকমা পাওয়ার মতো কাজ আমি এখনো করিনি।’

রব নে বানা দে জোড়ি, যাব তাক হ্যায় জান, পিকে, সুলতান-এর মতো ছবিগুলো করার সময় মোটেই উদ্বিগ্ন ছিলেন না আনুশকা। কেননা তিনি কার সঙ্গে অভিনয় করছেন, সেটি তাঁর কাছে বিবেচ্য ছিল না। মাথায় ছিল কোন চরিত্রে কাজ করছেন। এমনকি ফিল্লৌরি ও এনএইচ১০-এর মতো ব্যতিক্রমী ধারার ছবি প্রযোজনাও করেছেন তিনি। বেশ কজন নামী পরিচালকের সঙ্গে কাজের ফল হয়েছে, এই অভিজ্ঞতার ঝুলি বড় হয়েছে। তিনি মনে করেন, একজন পরিচালকই পারেন চলচ্চিত্র অভিনেতার চরিত্রকে বৈচিত্র্যপূর্ণ করতে। এই অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছিল যাব হ্যারি মেট সেজাল ছবিতে।

সূত্র: হিন্দুস্তান টাইমস

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com