শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

ঢামেকে প্রতারকের খপ্পরে নারী, চক্রের দুই সদস্য আটক

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় রবিবার, ৩১ মার্চ, ২০২৪
  • ১৩ বার পড়া হয়েছে

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে প্রতারক চক্রের খপ্পরে পড়ে বেদানা খাতুন নামে এক নারী সর্বস্ব খুইয়েছেন। এ ঘটনায় প্রতারক চক্রের দুই সদস্য মকবুল ও সুমনকে আটক করে পুলিশে দিয়েছে আনসার সদস্যরা।

শনিবার (৩০ মার্চ) দুপুর ১২টার দিকে হাসপাতালের নতুন ভবনের পানির পাম্পের পাশে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী বেদানা খাতুন বলেন, আমার স্বামী একজন মিস্ত্রি। আমরা আশুলিয়া এলাকায় ভাড়া থাকি। গত মঙ্গলবার দোতলার ছাদ থেকে পড়ে আমার স্বামীর মেরুদণ্ডের হাড় ভেঙে যায়। তার চিকিৎসা করাতে ওইদিন আমরা ঢাকা মেডিকেলে আসি। বর্তমানে আমার স্বামী ১০২নং ওয়ার্ডে ১৭নং বেডে চিকিৎসাধীন। গতকাল (শনিবার) খাবার পানি নেওয়ার জন্য হাসপাতালের পাম্পের সামনে এসেছিলাম।

এমন সময় তিনজন লোক আমাকে পলিথিনে মোড়ানো একটি ব্যাগ দিয়ে বলে আপনি আমার মায়ের মতো। এই ব্যাগটি ধরেন এখানে ১ লাখ টাকা আছে। আমি অর্ধেক টাকা আমার মাকে দিয়ে আসি, আমার মা অসুস্থ হয়ে ঢাকা মেডিকেলে ভর্তি আছে। এ কথা বলে তারা আমার হাতে ব্যাগটি দেন।

তিনি বলেন, এর কিছুক্ষণ পরই তারা আমার ৫ আনা ওজনের কানের দুল, ২ ভরি ওজনের গলার চেইন আমার শরীর থেকে খুলে নেয় এবং সেই সঙ্গে আমার হাতে থাকা মোবাইল ফোনটিও নিয়ে যায়। আমি তখন অনেকটা মূর্তমানব হয়ে গিয়েছিলাম। তারা কীভাবে আমার কাছ থেকে এগুলো খুলে নিয়ে গেল, আমি কিছুই বুঝতে পারিনি। কিছুক্ষণ পরে হুঁশ এলে দেখি তারা কেটে পড়েছে। দেখি, আমার কানের দুল গলার হার এবং মোবাইল ফোনটিও সাথে নেই।

বেদানা খাতুন বলেন, পরে আমি বিষয়টি হাসপাতালের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যদের জানাই। আজ আনসারের একটি টহল দল আমাকে নিয়ে ঢাকা মেডিকেলের আশপাশে ঘুরতে থাকে। কিছুক্ষণ পরে ওই প্রতারক চক্রের দুইজনকে ১০২নং ওয়ার্ডের একটি গলিতে দেখতে পাই। পরে তাদের আটক করে। এরপর আমাদেরকে ঢাকা মেডিকেলের পুলিশ ক্যাম্পে নেওয়া হয়।

প্রতারক চক্রের সদস্য মকবুল ও সুমন তাদের অপরাধের কথা স্বীকার করে বলেন, এভাবে আমরা প্রতিদিনই ঢাকা মেডিকেলে আমাদের চক্রের সদস্যদের সহযোগিতায় রোগীর স্বজনদের কাছ থেকে কৌশলে তাদের গয়নাগাটি ও মোবাইল হাতিয়ে নিই। আজ আমাদের দুজন ধরা পড়লেও আরেকজন পালিয়ে গেছে।

এ বিষয়ে জানতে চাইলে ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, আমাদের আনসার সদস্যরা প্রতারক চক্রের দুজন সদস্যসহ ভুক্তভোগী নারীকে আমাদের ক্যাম্পে নিয়ে আসে। আমরা বিষয়টি শাহবাগ থানাকে জানিয়েছি। তারা এ বিষয়ে ব্যবস্থা নেবেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com