শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

ঢাকা-২ আসনে পুনঃনির্বাচনের দাবি ইরফানের

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৩০ ডিসেম্বর, ২০১৮
  • ২৫৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে  ঢাকা-২ আসনে পুন:ভোটের দাবি করেছেন বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী ব্যারিস্টার ইরফান ইবনে আমান অমি।

আজ দুপুরে নির্বাচন কমিশন সচিবের সঙ্গে সাক্ষাত করে তিনি এ অভিযোগ করেন। পরে ইরফান সাংবাদিকদের বলেন, কোনো কেন্দ্রেই বিএনপির কোন পোলিং এজেন্ট দেখা যায় নি৷ এই অবস্থায় আমি পার্টির সিদ্ধান্তের অপেক্ষায় আছি। এবং আমি পুনঃ নির্বাচনের দাবি করছি।

তিনি আরও বলেন, আমি সকালবেলা আমার নিজের কেন্দ্র মধুরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট দিতে যাই। গিয়ে দেখি কোন বুথে আমার পোলিং এজেন্ট নাই। কামরাঙ্গীরচর ও সাভার ইউনিয়ন কেন্দ্র থেকে পোলিং এজেন্টদের বের করে দেওয়া হয় বলে জানান তিনি। তিনি আরও বলেন, আওয়ামী লীগ সন্ত্রাসীরা পুলিশের সাহায্যে ব্যালট পেপার নিয়ে সিল মারছে।

কিছু কিছু কেন্দ্রে আওয়ামী লীগের কর্মীদের বিএনপি’র পোলিং এজেন্ট হিসেবে বসিয়ে রাখা হয়েছে। আজও পুলিশ বিভিন্ন কেন্দ্র থেকে আমার পোলিং এজেন্টদের গ্রেপ্তার করে নিয়ে যায়। হেমায়েতপুর ইউনিয়নে আলগীরচর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে পোলিং এজেন্ট মোহাম্মদ মেজবাহ উদ্দিনকে গ্রেপ্তার করে নিয়ে যাওয়া হয়।

ঢাকা-২ আসনে কোন কেন্দ্রে ধানের শীষ প্রতীকের পোলিং এজেন্টদের ঢুকতে না দিয়ে আওয়ামী লীগ সন্ত্রাসীরা পুলিশের সাহায্যে ব্যালট পেপার ছিনিয়ে নৌকা প্রতীকে সিল মারছেন।

বাংলা৭১নিউজ/এসই

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com