শুক্রবার, ২৮ জুন ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
‘খালেদা জিয়া স্বেচ্ছায় বেসরকারি হাসপাতালে গেছেন, দায় সরকারের না’ ৪০ লাখ ডলার জেতার আনন্দে হার্ট অ্যাটাক করলেন তিনি নতুন শিক্ষাক্রমে গ্রামের অভিভাবক খুশি, আপত্তি শহুরে বাবা-মায়ের আল-আকসার ইমামের বিরুদ্ধে সন্ত্রাসবাদের অভিযোগ আনল ইসরায়েল ডিএনসিসির অভিযানে ৬০টি অবৈধ স্থাপনা গুঁড়িয়ে ১০ বিঘা ভূমি উদ্ধার আমের রপ্তানি বাড়াতে কাজ করছে সরকার : কৃষিমন্ত্রী তিন সেতু থেকে টোল আদায় ১৪৭২ কোটি টাকা ফল ও সবজির রপ্তানি বাড়াতে পর্যাপ্ত এয়ার কার্গো চান ব্যবসায়ীরা এবি ব্যাংকের মোংলা সমুদ্রবন্দর উপশাখার উদ্বোধন শুক্রবার ভোট, কে হচ্ছেন ইরানের প্রেসিডেন্ট বাহাউদ্দিন নাছিমের সঙ্গে হিন্দু সম্প্রদায়ের নেতাদের মতবিনিময় সভা টেকসই ও অন্তর্ভুক্তিমূলক উন্নয়ন বর্তমান সরকারের অঙ্গীকার এডিসের লার্ভা পাওয়ায় ১১ স্থাপনাকে ডিএসসিসির ৯৫ হাজার টাকা জরিমানা ওবায়দুল কাদেরের সঙ্গে ব্রিটিশ হাইকমিশনারের সাক্ষাৎ সাগরে লঘুচাপ, সমুদ্র বন্দরে ৩ নম্বর সংকেত ‘ভ্যাকসিন নেই’, ‘রোগী মারা গেছে’—এমন আতঙ্ক ছড়াবেন না নির্মাণকাজ শেষ না হতেই দেবে গেল সেতু আনার হত্যায় সবাই গ্রেফতার, ‘মোটিভ’ নিয়ে এখনও ধোঁয়াশা সোনার চেইন নিয়ে পালাল ছিনতাইকারী, দৌড়ে ধরলেন ট্রাফিক এটিএসআই খালেদা জিয়ার শারীরিক অবস্থা উন্নতির দিকে

ঢাকা রেলওয়ে স্টেশনের ম্যানেজারকে দেখতে হাসপাতালে রেলমন্ত্রী

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় শনিবার, ২২ জুন, ২০২৪
  • ৭ বার পড়া হয়েছে

ঢাকা রেলওয়ে স্টেশনের ম্যানেজার মোহাম্মদ মাসুদ সারওয়ারকে দেখতে হাসপাতালে গিয়েছেন রেলপথ মন্ত্রী মো. জিল্লুল হাকিম।

শনিবার (২২ জুন) দুপুর সাড়ে ১২টায় রেলপথ মন্ত্রী রাজধানীর গ্রিন লাইফ হাসপাতালে তাকে দেখতে  যান। এ সময় মন্ত্রী তাঁর চিকিৎসার খোঁজ-খবর নেন, ডাক্তারদের সঙ্গে কথা বলেন ও দ্রুত সুস্থতা কামনা করেন।

জিল্লুল হাকিম বলেন, ঈদযাত্রাকে সফল করার জন্য তিনি কর্মতৎপর ছিলেন। আশা করছি, দ্রুতই তিনি তার কর্মক্ষেত্রে ফিরে যেতে পারবেন।

তিনি জানান, মোহাম্মদ মাসুদ সারওয়ারের অবস্থা আগের চেয়ে ভালো রয়েছে। আমার সার্বক্ষণিক খোঁজখবর রাখছি। যেকোনো প্রয়োজনে তার পাশে আছি।

প্রসঙ্গত, হৃদরোগে আক্রান্ত হয়ে মোহাম্মদ মাসুদ সারওয়ার রাজধানীর গ্রিন রোডের গ্রিন লাইফ হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন আছেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com