শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

ঢাকা-নারায়ণগঞ্জ সড়কে পরিবহন শ্রমিকদের তাণ্ডব

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১ আগস্ট, ২০১৮
  • ৩৬৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নারায়ণগঞ্জ প্রতিনিধি: এক পরিবহন নেতাকে আটকের জের ধরে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে বুধবার সকালে তাণ্ডব চালিয়েছেন পরিবহন শ্রমিকরা।

নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় মহাসড়কে অবস্থান নিয়ে ঢাকাগামী সব ধরনের গণপরিবহন চলাচল বন্ধ করে দেন অনাবিল পরিবহনের শ্রমিকরা। এ সময় তারা সব ধরনের গাড়ি চলাচলে বাধা প্রদান করেন। অফিসগামী লোকজন উপায় না পেয়ে শেষ পর্যন্ত পায়ে হেঁটে তাদের কর্মক্ষেত্রে রওনা দেন।

কয়েকজন যাত্রী গাড়ি চলাচলে বাধা দেয়ার প্রতিবাদ করলে তাদের ওপর চড়াও হন উশৃঙ্খল শ্রমিকরা। এ সময় কয়েকজন যাত্রীকে তারা মারধরও করেন বলে অভিযোগ পাওয়া গেছে।

সাইনবোর্ড থেকে গাজীপুরগামী অনাবিল পরিবহনের শ্রমিকদের দাবি, নারায়ণগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাজিমউদ্দিন এলাকায় প্রভাব বিস্তারের জন্য মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করিয়েছেন আলমগীর নামে এক পরিবহন শ্রমিককে। তার মুক্তি না দেয়া পর্যন্ত তাদের এ আন্দোলন চলবে।

নারায়ণগঞ্জ জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. সেলিম যুগান্তরকে বলেন, আধিপত্য নিয়ে গত সোমবার পরিবহন শ্রমিকদের দুগ্রুপে সংঘর্ষ হয়।

এ ঘটনায় থানায় মামলা হলে মঙ্গলবার আলমগীর নামে স্থানীয় এক পরিবহন নেতাকে গ্রেফতার করে পুলিশ। তার মুক্তির দাবিতেই বুধবার ভোর থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সব ধরনের যান চলাচল বন্ধ করে দেন শ্রমিকরা।  সূত্র: যুগান্তর।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com