বুধবার, ২৬ জুন ২০২৪, ০১:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ধনকুবেরের পুত্রের বিয়ে: ২ লাখ টাকার মিনি ড্রেসে নজর কাড়লেন কিয়ারা পাসপোর্ট কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদে বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য সকাল থেকে ঢাকায় ঝুম বৃষ্টি ‘এ’ ক্যাটাগরিতে উন্নীত রবি আজিয়াটা হবিগঞ্জে ট্রাকচাপায় পুলিশ সদস্য নিহত কালীগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত বরিশাল পাসপোর্ট অফিসে ছদ্মবেশে ফের দুদকের অভিযান কারাগারের ছাদ ফুটো করে পালিয়েও রক্ষা পেলেন না ৪ ফাঁসির আসামি কেনিয়ায় পার্লামেন্টে হামলা, পুলিশের গুলিতে নিহত ১৩ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে জাপানের উপমন্ত্রীর সাক্ষাৎ পুকুরে ফেলা গ্যাস বাবুর মোবাইল উদ্ধারে ঝিনাইদহে যাচ্ছে ডিবির দল খালেদা জিয়ার মুক্তির দাবিতে শিগগির কর্মসূচি: ফখরুল ‘দেশের মানুষকে আমরা কষ্ট দিয়েছি’ ক্ষমা চাইলেন শান্ত বেনজীরের পাসপোর্ট জালিয়াতি: অধিদপ্তরের ৮ কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ ঈদ যাত্রার ১৩ দিনে সড়কে নিহত ২৩০ জন : বিআরটিএ প্যানারমিক সানরুফসহ যেসব সুবিধা থাকছে নতুন মাহিন্দ্রা থারে গঙ্গার পানিবণ্টন নিয়ে মমতার অভিযোগ খারিজ মোদী সরকারের মামুনুল হকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা সুনীল অর্থনীতিকে আরও এগিয়ে নিতে সরকার বদ্ধপরিকর উপকূলে নাজুক বেড়িবাঁধ যেন মরণ ফাঁদ

ঢাকা থেকে ইমিগ্রেশন সম্পন্নকারী হজযাত্রীদের জন্য জরুরি বিজ্ঞপ্তি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২ জুলাই, ২০১৯
  • ৩৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: আসন্ন হজে বাংলাদেশ থেকে সৌদি আরবের ইমিগ্রেশন সম্পন্নকারী হজযাত্রীদের জন্য জরুরি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ধর্ম মন্ত্রণালয়। ৪ জুলাই (বৃহস্পতিবার) থেকে ২৯ জুলাই পর্যন্ত বিভিন্ন ফ্লাইটের যে সকল হজযাত্রীর সৌদি আরব অংশের ইমিগ্রেশন শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সম্পন্ন হবে তাদেরকে সৌদি আরবের প্রি-অ্যারাইভ্যাল ইমিগ্রেশনের আগে কতিপয় কাজ সম্পন্ন করতে হবে।

সোমবার (১ জুলাই) ধর্ম মন্ত্রণালয়ের সহকারী সচিব এসএম মনিরুজ্জামান স্বাক্ষরিত জরুরি বিজ্ঞপ্তিতে ইমিগ্রেশনের পূর্বে প্রত্যেক হজযাত্রীর হাতের দশ আঙুলের ছাপ গ্রহণ, পাসপোর্ট স্ক্যান ও ছবি তোলা, লাগেজের নির্দিষ্ট রঙ ও স্টিকার লাগানো, ঢাকা হজ ক্যাম্পে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ভ্রমণকারী হজযাত্রীদের ইমিগ্রেশন সম্পন্ন ও সর্বশেষ বিমান ১১ নম্বর গেটে স্থাপিত সৌদি আরবের প্রিয়া রাই ভেরিফিকেশন কাউন্টারে সৌদি ইমিগ্রেশন সম্পন্ন করতে হবে বলে জানানো হয়।

এ সকল কাজ যথা সময়ে সম্পন্ন করার সুবিধার্থে বিভিন্ন হজ ফ্লাইটের যাত্রীদেরকে বিমানযাত্রার কমপক্ষে আধাঘণ্টা পূর্বে আবশ্যিকভাবে ঢাকা হজ ক্যাম্পে রিপোর্ট করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

এছাড়া সংশ্লিষ্ট এজেন্সি সমূহকে ফ্লাইট সিডিউল অনুযায়ী হজযাত্রীদেরকে যথা সময়ে ঢাকা হজ ক্যাম্পে উপস্থিত করার জন্যও বিশেষভাবে অনুরোধ জানানো হয়। অন্যতায় হজযাত্রীদের যাত্রা ব্যাহত হতে পারে। কোনো কারণে ফ্লাইট শিডিউল পরিবর্তন হলে তা যথা সময়ে অবহিত করা হবে।

বাংলা৭১নিউজ/কে এইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com