বুধবার, ২৬ জুন ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দুদকের কাজে সরকার হস্তক্ষেপ করবে না: কাদের ধনকুবেরের পুত্রের বিয়ে: ২ লাখ টাকার মিনি ড্রেসে নজর কাড়লেন কিয়ারা পাসপোর্ট কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদে বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য সকাল থেকে ঢাকায় ঝুম বৃষ্টি ‘এ’ ক্যাটাগরিতে উন্নীত রবি আজিয়াটা হবিগঞ্জে ট্রাকচাপায় পুলিশ সদস্য নিহত কালীগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত বরিশাল পাসপোর্ট অফিসে ছদ্মবেশে ফের দুদকের অভিযান কারাগারের ছাদ ফুটো করে পালিয়েও রক্ষা পেলেন না ৪ ফাঁসির আসামি কেনিয়ায় পার্লামেন্টে হামলা, পুলিশের গুলিতে নিহত ১৩ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে জাপানের উপমন্ত্রীর সাক্ষাৎ পুকুরে ফেলা গ্যাস বাবুর মোবাইল উদ্ধারে ঝিনাইদহে যাচ্ছে ডিবির দল খালেদা জিয়ার মুক্তির দাবিতে শিগগির কর্মসূচি: ফখরুল ‘দেশের মানুষকে আমরা কষ্ট দিয়েছি’ ক্ষমা চাইলেন শান্ত বেনজীরের পাসপোর্ট জালিয়াতি: অধিদপ্তরের ৮ কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ ঈদ যাত্রার ১৩ দিনে সড়কে নিহত ২৩০ জন : বিআরটিএ প্যানারমিক সানরুফসহ যেসব সুবিধা থাকছে নতুন মাহিন্দ্রা থারে গঙ্গার পানিবণ্টন নিয়ে মমতার অভিযোগ খারিজ মোদী সরকারের মামুনুল হকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা সুনীল অর্থনীতিকে আরও এগিয়ে নিতে সরকার বদ্ধপরিকর

ঢাকা-চাঁপাইনবাবগঞ্জ ট্রেন চালু হচ্ছে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২২ এপ্রিল, ২০১৯
  • ১২২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: চাঁপাইনবাবগঞ্জ থেকেও রাজধানী অভিমুখে সরাসরি ট্রেন পেতে যাচ্ছে জেলার বাসিন্দারা। মূলত পদ্মা এক্সপ্রেস ট্রেনকেই যাত্রা বর্ধিত করে চাঁপাইনবাবগঞ্জ পর্যন্ত নেওয়া হবে। এতে তাদের দীর্ঘদিনের দাবি পূরণ হতে চলেছে। রাজশাহী থেকে ঢাকা বিরতিহীন ট্রেন চালুর পাশাপাশি এ ট্রেনটি চালু হবে বলে জানা গেছে।

ট্রেন চলাচল শুরু করতে চাঁপাইনবাবগঞ্জ স্টেশনে অবকাঠামোগত কিছু উন্নয়নের সিদ্ধান্ত নিয়েছে রেল মন্ত্রণালয়। আগামী ২৫ এপ্রিল রাজশাহীতে বিরতিহীন ট্রেন উদ্বোধন অনুষ্ঠানে রেলমন্ত্রী অ্যাডভোকেট নূরুল ইসলাম সুজন এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দিতে পারেন বলে জানা গেছে।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বাংলাদেশ রেলওয়ের পশ্চিমাঞ্চলের মহাব্যবস্থাপক খোন্দকার শহিদুল ইসলাম। তিনি আরও বলেন, চাঁপাইনবাবগঞ্জ থেকে চলাচলরত ট্রেনটি হবে ‘পদ্মা এক্সপ্রেস’। আগের নির্ধারিত সময়ে ট্রেনটি চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে যাবে।

তিনি বলেন, বর্তমানে রাজশাহী থেকে ঢাকায় তিনটি ট্রেন চলাচল করে। ‘বনলতা এক্সপ্রেস’ যাত্রা শুরু করলে ট্রেন হবে চারটি। সে কারণে মন্ত্রণালয় সিদ্ধান্ত নিয়েছে একটি ট্রেন চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকা রুটে চলাচল করবে।

পদ্মা এক্সপ্রেস বিকেল ৪টায় রাজশাহী থেকে ঢাকা অভিমুখে ছেড়ে যায়। পৌঁছায় রাত ৯টা ৪০ মিনিটে। রাত ১১টায় ঢাকা থেকে রাজশাহীর উদ্দেশ্যে রওয়ানা হয়। পৌঁছায় ভোর ৪টা ৪৫ মিনিটে।

বাংলা৭১নিউজ/এস.বি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com