বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন

ঢাকায় জেএমবির জেলা আমিরসহ গ্রেফতার ৪

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১২ মে, ২০১৬
  • ১৩৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: রাজধানী ঢাকার খিলগাঁও ও ফকিরাপুর এলাকা থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জামাআতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) ঢাকা জেলা আমির মো. আব্দুল বাতেন ওরফে খায়রুল ইসলাম ওরফে মামুনুল হকসহ চার জঙ্গিকে গ্রেফতারের কথা জানিয়েছে র‌্যাব।

র‌্যাবের আইন ও গণমাধ্য্যম শাখার প্রধান মুফতি মাহমুদ খান গণমাধ্যমকে জানান, বুধবার রাত ১১টার দিকে খিলগাঁও থেকে দুইজন এবং রাত ১টার দিকে ফকিরাপুর থেকে বাকি দুজনকে গ্রেফতার করে র‌্যাব-৩ সদস্যরা।

ধারণা করা হচ্ছে, ফকিরাপুলে গ্রেফতার দুইজন চট্টগ্রাম থেকে ট্রেনে করে এসে রাতে ঢাকায় নামে। অন্য দলটিও ঢাকার বাইরে থেকে এসেছে। সন্দেহ করা হচ্ছে, নাশকতা চালানোই ছিলো তাদের উদ্দেশ্য।

গ্রেফতারকৃত চারজনের মধ্যে মো. আবদুল বাতেন ওরফে খায়রুল ইসলাম ওরফে মামুনুল হককে ঢাকা জেলা জেএমবির আমির বলছে র‌্যাব। বাকি তিনজনের নাম প্রকাশ করা হয়নি।

তাদের কাছ থেকে একটি পিস্তল, গুলি, পেট্রোল বোমা ও বিস্ফোরক তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে বলে জানায় র‌্যাব।

মুফতি মাহমুদ খান আরো জানান, বৃহস্পতিবার দুপুরে র‌্যাব সদরদফতরে সংবাদ সম্মেলন করে এ বিষয়ে বিস্তারিত তথ্য প্রকাশ করা হবে।

বাংলা৭১নিউজ/এসএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com