মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পানিতে ডুবে দুই সন্তানের মৃত্যু, শোকে বারবার মূর্ছা যাচ্ছেন মা ঘর পাচ্ছে আরও ২০ হাজার ভূমিহীন পরিবার বাংলাদেশে চালের উৎপাদন বেড়েছে চারগুণেরও বেশি বাজার মনিটরিংয়ের বিষয়টি আবার সচল করা হবে জামায়াত নেতা এটিএম আজহারের দুই বছরের কারাদণ্ড নিষেধাজ্ঞায় তাদের অপকর্ম থামেনি: ফখরুল ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বাংলাদেশে রাষ্ট্রীয় শোক ঘোষণা চট্টগ্রামে নির্বাচনে সংঘর্ষ, অতিরিক্ত পুলিশ মোতায়েন উপজেলা নির্বাচন : স্ট্রোক করে মারা গেছেন ১ ভোটার ও ১ আনসার ‘ভাইদের কোনো লাইসেন্স ছিল প্রমাণ দিতে পারলে শাস্তি মেনে নেব’ ভূতের গলিতে নির্মাণাধীন ভবনে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু পুলিশি বাধায় বাংলাদেশ ব্যাংকের সামনে যেতে পারেনি গণসংহতির মিছিল ‘আজিজ আহমেদের ওপর নিষেধাজ্ঞা নিয়ে আমার কোনো মন্তব্য নেই’ ভিসানী‌তির অধীনে সাবেক সেনাপ্রধানকে নিষেধাজ্ঞা দেয়নি যুক্তরাষ্ট্র কুড়িগ্রামে জাল ভোট দিতে গিয়ে আটক ১, ১৫ দিনের সাজা রাইসির হেলিকপ্টার বিধ্বস্তে মার্কিন ভূমিকার অভিযোগ অস্বীকার যুক্তরাষ্ট্রের গোটা বাংলাদেশ কাঁটাতারের বেড়ায় আটকে আছে : রিজভী শরীয়তপুরে চেয়ারম্যানপ্রার্থীর সমর্থকদের হামলায় ১০ সাংবাদিক আহত শুরু হলো ডিএমপির ‘রোড সেফটি স্লোগান কনটেস্ট-২০২৪’ ইরানি প্রেসিডেন্টের প্রথম জানাজাতেই মানুষের ঢল

ঢাকায় ফিরেই অনুশীলনে সাকিব

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১২ মার্চ, ২০১৮
  • ৭১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: উন্নত চিকিৎসার জন্য অস্ট্রেলিয়ায় পাঠানো হয়েছিলো দেশ সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে। চিকিৎসা শেষ করে রবিবার দেশে ফিরেছেন তিনি। দেশে ফিরেই আজ অনুশীলনে যোগ দিলেন। মিরপুরে বিসিবি একাডেমি জিমনেশিয়াম ভবনে অনুশীলনে ব্যস্ত এই তারকা। আশা করা যায় আগামী ৫-৭ দিনের মধ্যে তিনি পুরোপুরি ফিট হয়ে ২২ গজে ফিরবেন।

সাকিবের সুস্থ হবার বিষয়ে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশিস চৌধুরী বলেন,‘অস্ট্রেলিয়াতে তার চিকিৎসা শেষ। সেখানকার চিকিৎসকরা তার আঙুলের ক্ষত সারাতে একটি ইনজেকশন দিয়েছেন। তাদের মতে আশা করা যায় আগামী ৫-৭ দিনের মধ্যেই সে সুস্থ হয়ে উঠবে এবং তাড়াতাড়িই সে খেলায় ফিরতে পারবে।’

গত ২৭ জানুয়ারি ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের ফাইনাল ম্যাচে ফিল্ডিং করার সময় হাতের আঙুলে চোট পেয়েছিলেন সাকিব আল হাসান। সেই ইনজুরি থেকে তিনি এখনও সেরে ওঠেননি। ছিটকে গেলেন শ্রীলঙ্কায় অনুষ্ঠিত নিদহাস ট্রফিতেও। ম্যাচ খেলার জন্য পুরোপুরি ফিট হতে তার আরও বেশ কিছুদিন সময় লাগবে।

গত ৬ মার্চ কলোম্বতে গিয়েছিলেন সাকিব। সতীর্থদের সাথে দুই দিন সময় কাটিয়ে কলোম্ব থেকে অস্ট্রেলিয়ায় যান দেশ সেরা এই ক্রিকেটার।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com