বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

ড. কামাল হোসেন নষ্ট রাজনীতির প্রবর্তক- সেতুমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৪ অক্টোবর, ২০১৮
  • ৯৭ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, গাজীপুর প্রতিনিধি: আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক এবং সড়ক প‌রিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কা‌দের ব‌লেছেন, সংবিধান প্রণেতা ড. কামাল হোসেন আজ নষ্ট রাজনীতির প্রবর্তক। তিনি বিএনপির সঙ্গে হাত মিলিয়েছেন। ঐক্য ফ্রন্টের সাত দফা দা‌বি হচ্ছে, আগামী সংসদ নির্বাচন বানচালের সাত চক্রান্ত। ওই নেতারা তাই আজ এক হয়েছেন।

আজ বুধবার দুপুরে গাজীপুর মহানগরের টঙ্গী সরকারি কলেজ মাঠে গণ সংযোগ ও পথসভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী একথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, এ কেমন ঐক্য। এ ঐক্য বাংলাদেশের মানুষ মেনে নিয়েছে? কে এদের নেতা? মঞ্চে আছেন কামাল হোসেন আর পেছনে আসল নেতা দণ্ডপ্রাপ্ত, দুর্নীতিবাজ ও পলাতক নেতা তারেক রহমান। তারেক রহমানের নেতৃত্ব ড. কামাল মেনে নিতে পারেন, কিন্তু বাংলাদেশের জনগণ মেনে নেবে?

তিনি বলেন, ব্যারিস্টার মইনুলকে ঐক্যফ্রন্টের নেতা হিসেবে নয়, গ্রেপ্তার করা হয়েছে অপরাধী হিসেবে। বিএনপি আজ মাইনাস-২ এর নেতার সঙ্গে হাত মিলিয়েছে বলে তার মুক্তি দাবি করছে।

পথসভায় আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দীপু মনি, গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ. ক. ম মোজাম্মেল হক, গাজীপুর-২ আসনের সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল, আওয়ামী লী‌গের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল আলম চৌধুরী নওফেল, এ কে এম এনামুল হক শামীম, গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন সবুজ। সূত্র: কালের কণ্ঠ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com