বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

ডোবায় মিলল পোশাককর্মীর মরদেহ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০
  • ৪৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(রাজশাহী)প্রতিনিধিঃ রাজশাহীতে স্বপন ইসলাম (২৮) নামে এক পোশাককর্মীর মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকাল ৮টার দিকে নগরীর চন্দ্রিমা থানার কৃষ্টগঞ্জ এলাকার সাঁকোর নিচে ডোবা থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

স্বপন ইসলাম কৃষ্টগঞ্জ এলাকার খলিল উদ্দিনের ছেলে। তিনি ঢাকার একটি তৈরি পোশাক কারখানার শ্রমিক ছিলেন। খবর পেয়ে সিআইডির ক্রাইম সিন টিম ঘটনাস্থলে গেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে নেয়া হবে।

চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুম মুনির বিষয়টি নিশ্চিত করে জানান, সকালে ডোবায় মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। সুরতহাল শেষে খবর দেয়া হয় সিআইডিকে। তাদের তদন্ত শেষে মরদেহ মর্গে নেয়া হবে।

ওসি আরও বলেন, নিহতের শরীরে দৃশ্যমান আঘাতের চিহ্ন নেই। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। সোমবার দিবাগত রাতের কোনো এক সময় তাকে হত্যার পর মরদেহ ডোবায় ফেলে গেছে দুর্বৃত্তরা। এনিয়ে আইনত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান ওসি।

বাংলা৭১নিউজ/জেআই

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com