বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

ডেমরায় আজও সড়ক অবরোধ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১১ মে, ২০১৯
  • ৭৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: বকেয়া বেতন ভাতার দাবিতে এই রমজান মাসে তৃতীয় দিনের মতো ডেমরার সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে পাটকল শ্রমিকরা। শনিবার ভোর ৬টা থেকে রাজধানীর ডেমরা স্টাফ কোয়ার্টার থেকে চৌরাস্তা এলাকায় বিক্ষুব্ধ শ্রমিকরা অবস্থান নিয়ে যানচলাচল বন্ধ করে দেয়। এ সময় তারা সড়কে গাড়ির টায়ার ও গাছের ডাল ফেলে আগুন দেয়।

ডেমরা থানার ডিউটি অফিসার এসআই রকিবুল হাসান বলেন, তিন দিন ধরে লতিফ বাওয়ানী জুট মিল ও করিম জুটমিলের শ্রমিকরা ডেমরা স্টাফ কোয়ার্টারে অবস্থান নিয়ে বিক্ষোভ করছে। ভোর থেকেই তারা সড়কে অবস্থান নিয়ে যানচলাচল বন্ধ করে দেয়।

তিনি আরও বলেন, ঘটনাস্থলে ডেমরা থানার ইন্সপেক্টর-অপারেশন্সসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা আছেন। তারা শ্রমিকদের সাথে কথা বলে তাদের সরে যাওয়ার অনুরোধ করছেন।

সকাল ১১টা পর্যন্ত সড়ক অবরোধ চলছিল।

এর আগে মঙ্গলবার ও বুধবার একই দাবিতে ডেমরা চৌরাস্তা এবং স্টাফ কোয়ার্টার এলাকা অবরোধ করে শ্রমিকরা। মঙ্গলবার তারা বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর ও দোকানপাটে হামলা চালালে তাদের ছত্রভঙ্গ করতে টিয়ারসেল ছোড়ে পুলিশ।

বাংলা৭১নিউজ/এলএ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com