সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত ফিল্ডিংয়ে বাংলাদেশ, ম্যাচ শুরু হবে ১৫ মিনিট দেরিতে এবার রাফাহ খালি করার নির্দেশ ইসরায়েলের হবিগঞ্জে বজ্রপাতে নারীসহ ২ জনের মৃত্যু জ্বালানি তেলের দাম বাড়ল রূপালী ব্যাংকে হিসাব খোলার মাইলফলক উদযাপন রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান

ডিভোর্সের পর অপূর্বর সঙ্গে মিথিলা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৯ জুলাই, ২০১৭
  • ৯৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: গত সপ্তাহে সবচেয়ে আলোচনার বিষয় ছিল আলোচিত তারকা দম্পতি তাহসান ও মিথিলার ডিভোর্স। তাহসানের সঙ্গে মিথিলার ১১ বছরের দাম্পত্য জীবনের অবসান হয় গেল মে মাসে।

তবে বিষয়টি গোপন রেখেছিলেন দুজনেই। সম্প্রতি কিছু অনলাইনে মুখরোচক খবর প্রকাশ হওয়ার পর ফেসবুকে বিচ্ছেদের ঘোষণা দেন তাহসান-মিথিলা। বিষয়টি ভালোভাবে নেননি তাদের ভক্তরা। সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে এনিয়ে ব্যাপক সমালোচনা শুরু হয়।

এরপরই নিজেদের কিছুটা আড়ালে নিয়ে যান এই জুটি।

তবে আড়াল থেকে যেন দুজনেই একসঙ্গেই বের হলেন। তাহসান রাজধানীতে একটি কনসার্টে অংশ নেন গত বৃহস্পতিবার রাতে।

একইদিন একটি নাটকের শুটিংয়ে অংশ নেন মিথিলা।

নাট্য নির্মাতা মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় ‘ব্যাচ ২৭’ নাটকের সিক্যুয়াল ‘ব্যাচ ২৭- দ্য লাস্ট পেইজ’ অভিনয় করছেন মিথিলা। তার সঙ্গে রয়েছেন অপূর্ব।

প্রথম কিস্তিতে অপর্ণা ঘোষ অভিনয় করলেও এ পর্বে তাদের সঙ্গে থাকছেন মেহজাবিন চৌধুরী।

বৃহস্পতিবার ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নাটকটির দৃশ্যধারণ শুরু হয়।

বেশ কিছু সিকুয়েন্সের শুটিং করা হয়েছে বিমানের মধ্যে। ‘ব্যাচ ২৭- দ্য লাস্ট পেইজে’ অপূর্বকে পাইলটের চরিত্রে দেখা যাবে।

নির্মাতা সূত্রে জানা গেছে, ঈদুল আযহায় নাটকটি এনটিভিতে প্রচার হবে।

টেলিফিল্মের গল্প প্রসঙ্গে পরিচালক আরিয়ান জানান, টেলিফিল্মের এবারের গল্পে জেরিনের ছোট বাচ্চা দেখানো হবে। একজন শিশুশিল্পী এই চরিত্রটিতে অভিনয় করছেন। এছাড়া আরও অনেক চমক থাকবে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com