রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ১০:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন সমাজকল্যাণ উপদেষ্টার প্রশ্ন সংস্কার ছাড়া নির্বাচন নিতে পারবেন শেখ হাসিনার সাবেক মুখ্য সচিবের ৭ দিনের রিমান্ড হেলেনা জাহাঙ্গীর-রাসেল মিয়ার বিরুদ্ধে মামলা

ডিবিসির প্রযোজক বারীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় বুধবার, ৮ জুন, ২০২২
  • ২৮ বার পড়া হয়েছে

রাজধানীর হাতিরঝিল লেকপাড় এলাকা থেকে ডিবিসি নিউজের প্রযোজক আবদুল বারীর মরদেহ উদ্ধার করেছে গুলশান থানা পুলিশ। বুধবার (৮ জুন) সকালে গুলশান পুলিশ প্লাজার উল্টো দিকের সড়কের পাশ থেকে তার রক্তাক্ত ও ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করা হয়।

কে বা কারা আব্দুল বারীকে হত্যা করেছে তা স্পষ্ট না হলেও পুলিশ বলছে, পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে তাকে। এর নেপথ্যে যে বা যারাই থাকুক তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে। এরই মধ্যে থানা পুলিশের পাশাপাশি ছায়া তদন্তে নেমেছে গুলশান গোয়েন্দা পুলিশ।

পুলিশ জানায়, বুধবার (৮ জুন) সকালে ছিন্নমূল কয়েকজন শিশু নিকেতনের পাশে লেকপাড়ে একজনের মরদেহ দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে। পুলিশের ধারণা, মরদেহ উদ্ধারের ৭-৮ ঘণ্টা আগে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে।

গুলশান পুলিশের উপ-কমিশনার (ডিসি) মো. আসাদুজ্জামান বলেন, বেসরকারি টেলিভিশন ডিবিসি নিউজের সিনিয়র এক্সিকিউটিভ প্রডিউসার আব্দুল বারী কেন, কীভাবে এখানে আসলেন, কারা এই হত্যার ঘটনা ঘটিয়েছে, ঘটনার পেছনে কারা জড়িত- তা নিয়ে আমরা কাজ করছি। আমাদের প্রাথমিক ধারণা, তাকে ফেলে হত্যা করা হয়েছে। আশা করছি দ্রুতই জড়িতদের গ্রেফতার করতে পারব।

তিনি বলেন, আমরা সুরতহালে দেখেছি, তার গলায় দাগ ও নাভির উপরে কাটা দাগ। সবকিছু নিয়েই কাজ করছি। তথ্য-প্রযুক্তিগত সহায়তা ও ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে তা বিশ্লেষণ করা হবে।

মামলার বিষয়ে ডিসি আসাদুজ্জামান বলেন, আইনগত প্রক্রিয়ায় এ ঘটনায় মামলা হবে।

গুলশান গোয়েন্দা বিভাগের উপ-কমিশনার (ডিসি) মশিউর রহমান বলেন, ডিবিসি নিউজের সিনিয়র এক্সিকিউটিভ প্রডিউসার আব্দুল বারী হত্যার শিকার তা স্পষ্ট। এটা নিয়ে থানা পুলিশ কাজ করছে। পাশাপাশি আমরা ঘটনা জানার পর থেকেই ছায়াতদন্ত করছি।

‘তিনি কেন সেখানে গেলেন, তার সঙ্গে কেউ ছিলেন কি না, কারা হত্যা করলো তা জানার চেষ্টা করছি। আমরা বাসা ও ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে বিশ্লেষণ করবো। পাশাপাশি তথ্য-প্রযুক্তির সহায়তায় খুনিদের শনাক্তের চেষ্টা করছি।’

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com