রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

ডিআরইউ নির্বাচনে ভোটগ্রহণ শুরু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৩০ নভেম্বর, ২০১৬
  • ১০৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা : ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) কার্যনির্বাহী কমিটির বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

আজ সকাল ৯টা থেকে ডিআরইউ প্রাঙ্গণে ভোটগ্রহণ শুরু হয়েছে। চলবে বিকেল ৫টা পর্যন্ত।

এই নির্বাচনে সভাপতি-সাধারণ সম্পাদকসহ কার্যনির্বাহী পরিষদের মোট ২১টি পদে ৪০ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। মোট ভোটার সংখ্যা ১ হাজার ৩৩৯ জন।

নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ডিআরইউর সাবেক সভাপতি মোস্তাক হোসেন, সাখাওয়াত হোসেন বাদশা ও ডিআরইউ বহুমুখী সমবায় সমিতির সাবেক সভাপতি মাহমুদুর রহমান খোকন। সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন সৈয়দ শুকুর আলী শুভ ও মুরসালিন নোমানী।

নির্বাচনের জন্য গঠিত কমিশনের চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন গোলাম সারওয়ার। পাঁচ সদস্যের এই কমিশনের অন্য সদস্যরা হলেন- রিয়াজ উদ্দিন আহমেদ, মনজুরুল আহসান বুলবুল, আবু তাহের এবং এমএ আজিজ।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com