বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিকেলে বসছে দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন গাজায় ইসরায়েলি হামলায় ৩৪৫৬৮ ফিলিস্তিনি নিহত মাজার জিয়ারত শেষে ফেরার পথে ট্রাকচাপায় প্রাণ গেলো ৫ জনের খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯

ডিআরইউ’র সাবেক সাধারণ সম্পাদক রাজুর চাকরিচ্যুতিতে উদ্বেগ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৮ এপ্রিল, ২০১৮
  • ২৪৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) সাবেক সাধারণ সম্পাদক ও ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের সিনিয়র বার্তা সম্পাদক মহিদুল ইসলাম রাজুর অকস্মাৎ চাকরিচ্যুতির ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছে ডিআরইউ।

ঢাকা রিপোর্টার্স ইউনিটি কার্যনির্বাহী কমিটির পক্ষে সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ আজ বুধবার এক বিবৃতিতে মহিদুল ইসলাম রাজুকে চাকরিতে পুনর্বাহলের দাবি জানিয়ে বলেন, তিনি (রাজু) একজন দক্ষ ও সৎ সাংবাদিক। পেশাগত ক্ষেত্রে তিনি যেমন দায়িত্ব পালনে সচেষ্ট ছিলেন, তেমনি সংগঠক হিসেবেও দক্ষতার স্বাক্ষর রেখেছেন।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, মহিদুল ইসলাম রাজুর চাকরিচ্যুতি সাংবাদিক সমাজকে বিস্মিত ও ক্ষুদ্ধ করেছে। চাকরিবিধির সব নিয়ম-কানুন ভঙ্গ করে কোন প্রকার পূর্ব সতর্কীকরণ ছাড়াই এ ধরনের চাকরিচ্যুতি অযৌক্তিক ও বে-আইনি। নেতৃবৃন্দ অবিলম্বে মহিদুল ইসলাম রাজুকে চাকরিতে পুনর্বহালের দাবি জানিয়ে বলেন, এ ঘটনাকে (চাকরিচ্যুতি) কেন্দ্র করে ভবিষ্যতে যদি কোন অনাকাঙ্খিত পরিস্থিতির সৃষ্টি হয় তার দায় ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন কর্তৃপক্ষকেই বহন করতে হবে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com