মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১২:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নাসিরকে মারধর: জামিন পেলেন পরীমণি ভুটানে বাংলাদেশি পাটজাত পণ্যের প্রদর্শনী সেন্টার উদ্বোধন সীমান্তে হতাহতের ঘটনা শূন্যে নামিয়ে আনতে আলোচনা করেছি দুই দেশের পারস্পরিক সহযোগিতার পথ নিয়ে আলোচনা করেছি রোহিঙ্গা সংকট সমাধানে চীনের সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী মমতার অভিযোগ সঠিক নয়, পশ্চিমবঙ্গকে আগে জানিয়েছিল দিল্লি রাশিয়ায় অফিস ভবনে আগুন, নিহত ৮ ইসলামী ব্যাংকের প্রবেশনারি অফিসারদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম একাদশে ভর্তির দ্বিতীয় ধাপের আবেদন শুরু ৩০ জুন জিও ব্যাগ ফেলেও থামানো যাচ্ছে না বলেশ্বর নদীর ভাঙন বাংলাদেশকে ১১৭৫ কোটি টাকা ঋণ দিচ্ছে কোরিয়া, চুক্তি সই পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বিবৃতি প্রত্যাহারের দাবি ক্র্যাবের কোপা মিশনে সকালে মাঠে নামছে ব্রাজিল, দেখবেন যেভাবে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সেনাবাহিনী প্রধানের শ্রদ্ধা সংসদে ‘মুজিব ও স্বাধীনতা’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী অসংক্রামক ব্যাধি থেকে পরিত্রাণ পেতে সচেতনতা প্রয়োজন: স্পিকার বাফেডার উদ্যোগে দিনব্যাপী সেমিনার অনুষ্ঠিত পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে চীনা মন্ত্রী ও ইতালির পররাষ্ট্রসচিবের গাইবান্ধায় নদ-নদীর পানি কমেছে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন মঙ্গলবার

ডিআরইউ’র সাবেক সহ-সভাপতির বাড়িতে সন্ত্রাসী হামলার নিন্দা

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় সোমবার, ১০ জুন, ২০২৪
  • ১০ বার পড়া হয়েছে

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাবেক সহ-সভাপতি আজমল হক হেলালের গ্রামের বাড়িতে সন্ত্রাসী হামলা চালানো হয়েছে। এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ডিআরইউ।

সোমবার (১০ জুন) এক বিবৃতিতে ডিআরইউ সভাপতি সৈয়দ শুকুর আলী শুভ এবং সাধারণ সম্পাদক মহি উদ্দিন এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানান।

ভুক্তভোগী আজমল হক হেলাল বলেন, গত রোববার (৯ জুন) রাত ১০টায় পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার তুষখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ডে অবস্থিত তার গ্রামের বাড়িতে সন্ত্রাসী হামলা চালানো হয়েছে। এতে জড়িতরা হলেন, সদ্য নির্বাচিত মঠবাড়িয়া উপজেলা চেয়ারম্যান বায়জিদ আহমেদ খানের সমর্থক সগীর মেম্বার ও ভান্ডারিয়া উপজেলার হরিপাগলা এলাকার চিহ্নিত সন্ত্রাসী সাদ্দাম ও তার লোকজন।

সন্ত্রাসীরা ধারালো অস্ত্র ও লাঠি নিয়ে আমার ওপর হামলার উদ্দেশ্যে বাড়িতে হামলা চালায়। এসময় তারা আমাকে না পেয়ে ধারালো রাম-দা দিয়ে বাড়ির সামনের টিনের বেড়া কুপিয়ে রেখে যায়। যাওয়ার সময় তারা হুমকী দেয়, হেলাল কিসের সাংবাদিক? তাকে দেখো নেবো। 

তিনি বলেন, বিষয়টি পুলিশের ঊর্ধতন কর্তৃপক্ষকে জানানো হলেও তারা এখনো কোনো ব্যবস্থা গ্রহণ করেনি। সন্ত্রাসীরা এখন আমার ভাই আইনলু হক স্বপনকেও মারার জন্য খুঁজে বেড়াচ্ছে। আমি এবং গ্রামে থাকা আমার পরিবারের লোকজন নিরাপত্তাহীনতায় ভুগছি।

বিবৃতিতে ডিআরইউ নেতৃবৃন্দ আইনশৃঙ্খলা বাহিনীকে দ্রুত তদন্ত করে সংশ্লিষ্ট ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানান ।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com