সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত ফিল্ডিংয়ে বাংলাদেশ, ম্যাচ শুরু হবে ১৫ মিনিট দেরিতে এবার রাফাহ খালি করার নির্দেশ ইসরায়েলের হবিগঞ্জে বজ্রপাতে নারীসহ ২ জনের মৃত্যু জ্বালানি তেলের দাম বাড়ল রূপালী ব্যাংকে হিসাব খোলার মাইলফলক উদযাপন রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান বাংলাদেশে ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন শেখ হাসিনা ‘আওয়ামী লীগের আমলে কোনো রাজনৈতিক হত্যাকাণ্ড হয়নি’ কক্সবাজারে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু মিল্টনের আশ্রমের দায়িত্ব নিলো শামসুল হক ফাউন্ডেশন জেরুজালেমে আল জাজিরার কার্যালয়ে ইসরায়েলের অভিযান

ডাব চুরিকে কেন্দ্র করে যুবককে পিটিয়ে হত্যা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৭ এপ্রিল, ২০১৮
  • ২৬৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুরের হাজীগঞ্জে ডাব চুরি কেন্দ্র করে কাউসার হোসেন (১৮) নামের এক যুবককে পিটিয়ে হত্যা করেছে পাশ্ববর্তী বাড়ীর লোকজন। সোমবার রাতে উপজেলার বড়কুল পূর্ব ইউনিয়নের স্থানীয় ঘাষিপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত যুবক ঘাষিপুর গাজী বাড়ীর কালু গাজীর ছেলে। সে পেশায় কৃষক।

মঙ্গলবার দুপুরে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠায়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ ২ জনকে আটক করেছে। আটককৃতরা হলো, একই বাড়ীর বাচ্চু গাজীর ছেলে রাকিব (২০) ও আবদুল হান্নান (৫০)। হাজীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

নিহতের বাবা কালু গাজী জানান, সোমবার রাতে আমার ছেলে কাউসার বাজার থেকে বাড়ী আসার সময় ডাব চুরি কেন্দ্র করে পূর্ব শত্রুতার জের ধরে বাচ্চু গাজীর ছেলে রাকিব (২৪), তার মা লিলুফা বেগম (৩০), একই বাড়ীর আবদুল হান্নান (৫০) ও তার ছেলে হাছান (২০) তাকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করে।

নিহতের মা মাহফুজা বলেন, আমার ছেলেকে রাস্তা থেকে ধরে নিয়ে ঘরের ভেতরে আটকে মাথায় আঘাত করে হত্যার পর বাড়ীর উঠানে ফেলে রাখে।

থানার উপ-পরিদর্শক (এসআই) খলিলুর রহমান জানান, মাথায় গুরুতর আঘাতেই কাউসারের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। তবে ময়নাতদন্ত রির্পোট পাওয়ার পর বিস্তারিত জানা যাবে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহা: জাবেদুল ইসলাম জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। সন্দেহভাজন ২জনকে আটক এবং হত্যাকান্ডের ব্যাপারে মামলা হয়েছে ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com